আজ : বুধবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

আইনের তোয়াক্কা না করে অবৈধভাবে পুকুর ভরাট

সময় : ৭:১৪ অপরাহ্ণ , তারিখ : ১৯ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

স্টাফ রিপোর্টারঃ নগরীর ২৩ নং ওয়ার্ড সিএন্ডবি রোড উত্তর সাগরদি এলাকায় পৈত্রিক সম্পত্তি থেকে মৃতঃ জহুরুল আলী হাওলাদার এর তিন সন্তান সেকান্দার আলী, এস্কান্দার আলী,শাহজাহান হাওলাদার ওরফে দুলাল বঞ্চিত করে অবৈধভাবে জবর দখল করে ভোগ দখল করে রেখে বালু ভরাট করছে মৃত কাজী মালেকের ছেলে কাজী জাহাঙ্গীর কবির ও মোরশেদ কবির।

আইনের তোয়াক্কা না করে নিষেধাজ্ঞা জারী থাকা সত্যেও অবৈধভাবে পুকুর ভরাট করতেছে।
খতিয়ান নং ১৫৪০/১৫৪১ দাগের সাত শতাংশ জমি অবৈধ দখল করে স্থাপনা নির্মানের পায়তারা করছে কাজী জাহাঙ্গীর কবির ও মোসাদ্দেক কবির।

এ বিষয় একাধিকবার সিটি কর্পোরেশন থেকে উচ্ছেদের নোটিশ দেওয়া সত্তেও আমলে নিচ্ছেনা ভূমি দস্যু জাহাঙ্গীর ও মোসাদ্দেক।

বরিশাল ১ম যুগ্ন জেলা জজ আদালতে জমি সংক্রান্ত মামলা দায়ের করে সম্পত্তির ওয়ারিশগণ যাহার নং ৯১/২০১৫ মামলাটি বর্তমানে চলমান রয়েছে।

মেয়র থেকে শুরু করে কাউন্সিলর একাধিকবার জমির বিরোধ মিমাংসার চেস্টা করেও ব্যার্থ হন। অন্যদিকে পৈত্রিক সম্পত্তির মালিকরা জানান,মৃত কাজী মালেকের ছেলে কাজী জাহাঙ্গীর কবির ও কাজী মোরশেদ কবির বরিশাল সদর উপজেলার মধ্য চর আইচা থেকে এসে কিছু জমি ক্রয় করে আমাদের পুকুর দখল করে নেয়।এরপর আমাদের দোকানপাট থেকে উচ্ছেদের পায়তারা চালায়।বাধা দিতে গেলে খুন ও গুম এর হুমকি দেয় জাহাঙ্গীর ও মোরশেদ। আদালতের নিষেধ থাকা সত্তেও আইন অমান্য করে বালু ভরাট করছে।আমরা এর সঠিক বিচার চাই।

এসম্পর্কে জাহাঙ্গীর কবির ও কাজী মোরশেদ সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top