আজ : সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং | ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কলাপাড়ায় পৃথক সংঘর্ষে নারীসহ আহত ২৫

সময় : ৫:০৩ অপরাহ্ণ , তারিখ : ১২ আগস্ট, ২০১৭


পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত ও পারিবারিক বিষয় নিয়ে পৃথক সংঘর্ষের ঘটনায় নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার চাকামইয়া, কুয়াকাটা ও মিঠাগঞ্জ ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১৫ জনকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংকটপন্ন উপজেলা চাকামইয়া ইউনিয়নের আহত আলাল জমাদ্দার, জয়নাল জমাদ্দার, জাহাঙ্গীর মল্লিক, নাসির উদ্দিন ও বিউটি বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

হাসপাতাল ও আহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার চাকামইয়া, মিঠাগঞ্জ এবং কুয়াকাটায় জমিজমা সংক্রান্ত ও পারিবারিক বিষয় নিয়ে পৃথক সংঘর্ষে মো. আলাল জমাদ্দার, বিউটি বেগম, মো. জয়নাল জমাদ্দার, মো. জাহাঙ্গীর মল্লিক, মো. নাসির উদ্দিন, আছিয়া বেগম, আব্দুর রহিম, নাছিমা বেগম, রাজিয়া বেগম, রাশেদা বেগম, নাজমা বেগম, মো. জলিল হাওলাদার, তারাবানু, তানজিলা বেগম ও শিরিনা বেগম আহত হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

 

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার জুনায়েত খান লেনিন জানান, আহতরা একাধিক ঘটনায় মারামারির রোগী। সবাইকে সাধ্যমত চিকিৎসা দেয়া হয়েছে। তবে গুরুতরদের বরিশালে রেফার করা হয়েছে বলে তিনি জানান।

 

কলাপাড়া থানার ওসি জি এম শাহনেওয়াজ জানান, ওইসব ঘটনার এখন পর্যন্ত কোনো আভিযোগ আসেনি। তবে আভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

Top