আজ : বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং | ১৪ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আমায় ব্যবহার করে ছেড়ে দিয়েছে অক্ষয়, বিস্ফোরক শিল্পার

সময় : ৩:৩৭ পূর্বাহ্ণ , তারিখ : ২৪ মার্চ, ২০১৭


বিনোদন ডেস্ক : বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার কেরিয়ারের শুরুর দিকে বহু নায়িকার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন বলে কানাঘুষো রটে। রাবিনা ট্যান্ডনের নাম এঁদের মধ্যে সবচেয়ে সবচেয়ে বেশি শোনা গেলেও, একসময় অভিনেত্রী শিল্পা শেঠির নামও জড়িয়েছিল অক্ষয়ের সঙ্গে।

এবার পুরনো সেইসব কথাই আবারও একবার তুললেন বলিউড সুন্দরী শিল্পা শেঠি। শুধু প্রসঙ্গ তোলাই নয়, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শিল্পা অক্ষয়ের বিরুদ্ধে অভিযোগের সুরে উসকে দেন বহু পুরনো কথা। কী বললেন শিল্পা, দেখে নেওয়া যাক।

সাক্ষাৎকারে শিল্পা অভিযোগ করেন, তার সঙ্গে মিথ্যাচার করেছিলেন অক্ষয়।

আরও একাধাপ এগিয়ে তিনি বলেন, বিশ্বাসঘাতকতা করে অক্ষয় তার ও অন্য একজনের একসঙ্গে সম্পর্ক রেখে চলেন। পরে তিনি তা জানতে পারেন, যখন অক্ষয় তাকে ছেড়ে চলে যান।

প্রাক্তন প্রেম ও প্রাক্তন প্রেমিক সম্পর্কে শিল্পা বলেন, প্রাক্তন প্রেমিক ও প্রেমকে সহজে ভোলা যায় না। আমি খুশি যে আমার কাছে এই সময়টা কাটিয়ে ওঠার ক্ষমতা ছিল। আমি কখনও অক্ষয়ের সঙ্গে ছবি করব না আর।

সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছেন, সেসময়টা ছিল খুব খারাপ সময়। ভালো হয়েছে সেই সময়টা কেটে গিয়েছে। খারাপের পরেই আসে ভালো সময়। সেই সময় আমার কেরিয়ারে সব কিছুই ভালো চলছিল, শুধু ব্যক্তিগত জীবনের সমস্যাই আমার খারাপটাকে ডেকে আনছিল।

অক্ষয়ের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের বিষয়ে তাকে সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে শিল্পা জানান, আমার কী তখন খারাপ লাগা উচিত ছিল না ? যখন আপনি কাউকে ভালোবাসেন , আর দেখেন সে আপনাকে ব্যবহার করছে, তখন খারাপ লাগাটাই স্বাভাবিক।

অভিযোগের সুরে শিল্পা জানান, আমি কোনও দিনের জন্য ভাবতে পারিনি অক্ষয় আমার সঙ্গে এরকম কিছু করবে। আমাদের সম্পর্কে প্রথম থেকে শেষ পর্যন্ত ,অক্ষয় এটা করতে পারবে ভাবতে পারিনি।

শিল্পা জানান, আমার ব্যক্তিগত সম্পর্কের জন্য আমাদের জুটির ছবি প্রভাবিত হোক সেটা কখনওই চাইনি আমি। আর তাই ‘ধড়কন’ ছবি মুক্তির পরই ব্রেক-আপের কথা আমি জানাই।

কিছুদিন আগেই সম্পর্ককে সবার সামনে ‘তামাশা’ না বানানো নিয়ে এক মন্তব্য করেন অক্ষয় কুমার। সে প্রসঙ্গে শিল্পা বলেন, এটা ওর বক্তব্য আমরা নয়, ও আমার সঙ্গে যা করেছে, এছাডা় আর কীই বা বলতে পারে ও? আর অক্ষয় সম্পর্কে বাকি মহিলাদের সতর্ক করাটা দরকার ছিল।

অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কিল খান্না সম্পর্কে শিল্পা বলেন, আমি টুইঙ্কিলকে কোনওভাবেই দোষ দিতে রাজি নই। কারণ এটা ওর সমস্যা নয়, আমার সাথে বিশ্বাসঘাতকতা করেছে অক্ষয়। তার জন্য অন্য কোনও মহিলাকে আমি দোষ দেব না। পুরো বিষয়টাই অক্ষয়ের দোষ।

Top