আজ : বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং | ২রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি,প্রতিহিংসার রাজনীতি করি না

সময় : ১১:২৪ পূর্বাহ্ণ , তারিখ : ২২ মার্চ, ২০১৭


মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস এম জাহিদ বলেছেন-আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি,প্রতিহিংসার রাজনীতি করি না।
বঙ্গবন্ধু বাংলার মানুষকে শিখিয়েছে মুক্তিযুদ্ধ কিভাবে করতে হয় । আর এদেশকে কিভাবে সোনার বাংলায় পরিণত করা যায় কিভাবে স্বাধীন বাংলার সার্বভোমত্ব টিকিয়ে রেখে দেশে শান্তি প্রতিষ্ঠা করা যায় । কৃষক, শ্রমিক, জনতা ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যার যা কিছু আছে তাই নিয়ে দেশ স্বাধীন করার জন্য পাকিস্থীদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়েছিল । ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে বীরমুক্তিযোদ্ধারা এদেশ স্বাধীন করেছে ।

তিনি বলেন-দেশ ও জাতির স্বার্থে বঙ্গবন্ধুকে হত্যার পর তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে দলের হাল ধরে দেশের উন্নয়নের কাজ করে যাচ্ছে । আর এই ঘিওর-দৌলতপুর- শিবালয় আসনের জন প্রতিনিধি ও তার চাচা আত্মীয় স্বজন নিয়োগ বানিজ্য,টিআর,কাবিটা সহ উন্নয়ন কাজে বরাদ্দকৃত অর্থ লুটপাট করে খাচ্ছে । আগামীতে আমি সুযোগ পাই আমার জন্ম ভুমি এই যমুনা নদী ভাঙ্গন কবলিত খেটে খাওয়া মানুষের জন্য উন্নয়নের জন্য কাজ করে যাবো । তিনি যমুনা চরাঞ্চলের ৪ টি ইউনিয়নের দু:খী মানুষের ছেলে-মেয়েদের জন্য ব্যক্তিগত টাকায় একটি কলেজ, ২ টি প্রাথমিক বিদ্যালয়, ১ টি ঈদগা মাঠ,১ টি অত্যাধুনিক জামে মসজিদ, নির্মানের ঘোষনা দেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস.এম জাহিদ হাজার হাজার জনতা গণসংবর্ধনায় সিক্ত হলেন। গতকাল বিকালে দৌলতপুর উপজেলা ওমর আলী উচ্চ বিদ্যালয় মাঠে সালাউদ্দিন মাহমুদ জাহিদকে ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে এ গণসংবর্ধনা দেয়া হয়েছে । বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো: রমজান আলী ।

এছাড়া সংবর্ধনায় বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সার্জেন্ট (অব) নরুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান,জেলা যুবলীগের সাধারন সম্পাদক তানজিদুল্লাহ প্রধান লিন্টু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি জিয়াউল হক জিয়া,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন,উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এস,এম মালেক ভান্ডারী,চকমিরপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস,এম শফিকুল ইসলাম শফিক, ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল,কলিয়া ইউপি চেয়ারম্যান মো:জাকির হোসেন,চরকাটারী ইউপি চেয়ারম্যান মো: আব্দুল বারেক মন্ডল, উপজেলা আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম,সাবেক চেয়ারম্যান এশারত আলী হাম্বলী,উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সুমন,সাধারন সম্পাদক মো: জুয়েল রানা,সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ,সাংগনিক সম্পাদক তোফাজ্জল হোসেন ,রকিবুল ইসলাম প্রমুখ ।

এই প্রথম যমুনা নদীর চরাঞ্চলের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা-কর্মী ও এলাকা হাজার হাজার সাধারন জনগন বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশ স্থলে এসে এস. এম জাহিদ কে গণসংবর্ধনা জানান।

Top