আজ : শনিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

উজিরপুরে ককটেল ও ইয়াবাসহ আটক ৩

সময় : ১২:১০ অপরাহ্ণ , তারিখ : ২২ মার্চ, ২০১৭


উজিরপুর প্রতিনিধি :জেলার উজিরপুরের মাদারসী গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, ককটেল ও মাদকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে মাদারসী গ্রামের একটি ঘর থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন উজিরপুর পৌরসভার প্যানেল মেয়র হেমায়েত উদ্দিনের ছোট ভাই আনিচুর রহমান, মো. জিয়া এবং গৃহকর্তী নার্গিস বেগম। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশে তৈরি একটি পাইপগান, বন্দুকের ২ রাউন্ড গুলি, ৪টি ককটেল এবং ৫৮ পিস ইয়াবা। তবে আটককৃতদের মধ্যে প্যানেল মেয়রের ভাই আনিচ গত ২ দিন ধরে নিখোঁজ মর্মে গত মঙ্গলবার রাতে উজিরপুর থানায় সাধারন ডায়রি করেন তার ভাই।
উজিরপুর থানার ওসি গোলাম ছরোয়ার জানান, জিয়া ও নার্গিস কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাদের নামে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে স্থানীয় জনতা নার্গিসের বাসা ঘেরাও করে পুলিশে খবর দেয়। ভোরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনিচুর রহমান, জিয়া ও নার্গিসকে আটক করে পুলিশ। এদের মধ্যে আনিচ দুইদিন ধরে নিখোঁজ বলে তার ভাই মঙ্গলবার রাতে থানায় সাধারন ডায়েরি করেন। ওই বাসা তল্লাশী করে দেশে তৈরি একটি পাইপগান, দুই রাউন্ড বন্দুকের গুলি, ৪টি ককটেল এবং ৫৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।
স্থানীয় সূত্র জানায়, উজিরপুরের মাদক ব্যবসায়ী নার্গিসের বাসায় মাদক বেচাকেনা হয় দীর্ঘদিন ধরে। প্যানেল মেয়রের ভাই আনিচুর রহমানও ওই বাসায় গিয়ে মাদক ক্রয় করতেন। গত ২০ মার্চ আনিচ বাসা থেকে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হন। এ ঘটনায় আনিচের ভাই প্যানেল মেয়র হেমায়েতউদ্দিন ২১ মার্চ থানায় সাধারণ ডায়েরি করেন। আনিচ মাদক ব্যবসায়ী নার্গিসের বাসায় থাকতে পারে সন্দেহে প্যানেল মেয়র স্থানীয় লোকজন নিয়ে ওই বাসা ঘেরাও করে পুলিশে খবর দেন।

Top