আজ : বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

উত্তরাঞ্চলে ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন কর্মবিরতি

সময় : ৮:০৬ অপরাহ্ণ , তারিখ : ২০ মে, ২০১৭


সকল নিউজ আপডেট পেতে লাইক বাটনে ক্লিক করুন

উত্তরাঞ্চলের ১৬ জেলায় ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন কর্মবিরতির ঘোষণা করেছে উত্তরবঙ্গ ট্রাক, ট্র্যাঙ্ক লরি, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

শনিবার বিকেলে এ ঐক্য পরিষদ অধিকার আদায় বাস্তবায়ন কমিটির আহবায়ক আবদুল মান্নান আকন্দ এ কর্মসূচির সত্যতা নিশ্চিত করেছেন।

সড়ক-মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ, কাগজপত্র পরীক্ষার নামে পুলিশের হয়রানি বন্ধসহ সাত দফা দাবি আদায়ে উত্তরাঞ্চলের ১৬ জেলায় রবিবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন কর্মবিরতি ঘোষণা করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, রবিবার সকাল থেকে তিনদিন উত্তরাঞ্চলে কোনো পণ্য পরিবহন হবে না। সরকার অবিলম্বে তাদের দাবিগুলো মেনে না নিলে লাগাতার কর্মসূচি দেয়া হবে।

আবদুল মান্নান আকন্দ জানান, যানবাহনের কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স চেকিংয়ের নামে সড়ক-মহাসড়কে পুলিশি হয়রানি বন্ধ, অবিলম্বে বাম্পার, সাইড এ্যাঙ্গেল ও হুক খোলার সরকারি আবেদন প্রত্যাহার, ২০১৭ সালের মন্ত্রিসভায় নতুন খসড়া আইন প্রত্যাহার, বিভিন্ন স্থানে স্থাপিত ওয়ে স্কেলের নামে চাঁদাবাজি ও হয়রানি বন্ধ, সড়ক-মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ এবং ড্রাইভিং লাইসেন্স নবায়নের ক্ষেত্রে হয়রানি বন্ধ করতে হবে।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top