আজ : মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

উত্তাপ ছড়াচ্ছে রুবিনার এই ছবি, নেটদুনিয়া তোলপাড়

সময় : ৫:২২ অপরাহ্ণ , তারিখ : ১৯ জুন, ২০১৭


ছোটপর্দায় গৃহিণীর চরিত্রে অভিনয় করে মন কেড়েছেন জনপ্রিয় এই ভারতীয় অভিনেত্রী। ‘শক্তি’, ‘হিটলার দিদি’ ও ‘দিয়া আউর বাতি হম’ এর মতো একাধিক জনপ্রিয় সিরিয়ালের মাধ্যমে পৌঁছে গিয়েছেন পরিচিতির শীর্ষে। তবে চিরপরিচিত সেই সাধারণ, নম্র ও সংসারী রুবিনা দিলাইক হঠাৎ হয়ে উঠলেন হিট। চোখে না দেখলে বিশ্বাসই করা যাবে না যে প্রজাপতির মতো খোলস ছেড়ে অভিনব রূপে আত্মপ্রকাশ করেছেন ওই অভিনেত্রী।

সম্প্রতি প্রেমিকের সঙ্গে সমুদ্রের তীরে কয়েকটি ‘বোল্ড’ ছবি তোলেন রুবিনা। শুক্রবার প্রেমিকের তোলা ওই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। একদিনেরও কম সময়ে প্রায় ৩৫ হাজারেরও বেশি লাইক পড়ে তার ছবিগুলিতে। বয়ে যায় কমেন্টের বন্যা।

ভারতীয় এক সংবাদ মাধ্যমকে রুবিনা জানান, ছবিগুলো তার প্রেমিক অভিনব শুক্লার তোলা। ছবিগুলোতে দেখা যাচ্ছে যেন সাগরের তীরে বালুকাবেলায় ঝলমলে পোশাকে রামধনুর রং ছড়িয়ে দিয়েছেন তিনি। বিভিন্ন ভঙ্গিমায় ফুটিয়ে তুলেছেন এক মোহময়ী রূপ।

ওই ছবি নিয়ে প্রশ্ন করা হলে একে অপরের প্রতিভার প্রশংসা করেছেন ওই যুগল। অনুভবের মতে, রুবিনাকে কোনো নির্দেশ দেওয়ার প্রয়োজন নেই। ছবিতে নিজেকে তুলে ধরার প্রতিভা তার মধ্যে সম্পূর্ণ বিকশিত। আর রুবিনার কাছে অনুভব হচ্ছে ‘পেন্ডোরাস বক্স’।

‘ছোটি বহু-সিন্দুর বিন সূহাগন’ নামের একটি সিরিয়ালের মাধ্যমে ২০০৮ সালে নিজের কেরিয়ার শুরু করেন রুবিনা। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সিরিয়ালে অভিনয় করে পৌঁছে গিয়েছেন খ্যাতির শীর্ষে।

Top