আজ : রবিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং | ৮ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

এবার নাটকে চৌধুরী জাফরউল্লাহ শারাফাত,,,,,,,

সময় : ১২:২৫ পূর্বাহ্ণ , তারিখ : ২৬ জুন, ২০১৭


উপস্থাপক, অভিনয়শিল্পী, মডেল তিনি। যার কথা বলছি, তিনি ক্রিকেট অঙ্গনের চিরচেনা মুখ ধারাভাষ্যকার চৌধুরী জাফরউল্লাহ শারাফাত।

তবে এবার তিনি তার দর্শক-ভক্তদের সামনে আসছেন নতুন পরিচয়ে। প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছেন। সম্প্রতি শেষ করেছেন এর শুটিং।

নাটকের নাম ‘অ্যাওয়ার্ড নাইট’। পরিচালনা করেছেন শাফায়েত মনসুর রানা। বেসরকারি টিভি চ্যানেল জিটিভেতে ঈদের পঞ্চম দিন রাত সাড়ে এগারটায় প্রচার হবে।

নাটক প্রসঙ্গে তিনি বললেন, ‘গত পরশু নাটকটির শুটিং শেষ করেছি। নাটকে প্রথমবার অভিনয় করলাম। তবে এখানেওপ উপস্থাপকের চরিত্রে দেখা মিলবে আমার।`

প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছেন। আর সে অভিজ্ঞতা কিন্তু মন্দ নয়। সেটিও জাফরউল্লাহ শারাফাতের কথাতে বারবার ফুটে উঠছিল। তিনি তার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য নিজের মতো করেই চেষ্টা করেছেন। যার জন্য আলাদা করে প্রস্তুতিও নিতে হয়েছে তাকে।

তিনি আরও বলেন, ‘শাফায়েত আমাকে অনেক দিন ধরে বলছিলো নাটকে অভিনয় করার জন্য। এবার আর না করতে পারিনি। আমার কাছে বেশ ভালো লেগেছে কাজটি করে।`

রাজধানীর আগারগাঁওয়ে শেরে বাংলা নগরে জাতীয় গ্রন্থাগার এলাকায়সহ বিভিন্নও লোকেশনে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। এতে হিল্লোল, নওশীন, অপর্ণা ঘোষ, জয়রাজসহ আরও অনেকে অভিনয় করেছেন।

Top