আজ : শনিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ওসির সামনেই জুতাপেটা করতে যায় ইভান

সময় : ১২:৫৪ অপরাহ্ণ , তারিখ : ১০ জুলাই, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

বনানীতে বাসায় ডেকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার তদন্তে ইভান ও ধর্ষিতা তরুণীকে মুখোমুখি জিজ্ঞাসাবাদে বাদীকে দেখে নেয়ার হুমকি দেন ইভান। এসময় ওসির সামনেই ইভানকে জুতাপেটা করতে উদ্যত হয় অভিনেত্রী।

শনিবার দুপুর ১২টা বনানী থানার ওসি বিএম ফরমান আলীর রুমে এ ঘটনা ঘটে। পরে পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। রবিবার তরুণী নিজেই গণমাধ্যমের কাছে বিষয়টি স্বীকার করেছেন।

উল্লেখ্য, গত ৪ জুলাই মঙ্গলবার রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে ন্যাম ভিলেজের বাসায় ডেকে নিয়ে এক তরুণীকে আটকে রাতভর ধর্ষণ করে বলে অভিযোগ উঠে ব্যবাসয়ী পুত্র ইভানের বিরুদ্ধে। পরের দিন বুধবার দুপুরে ইভানের বিরুদ্ধে বনানী থানায় ধর্ষণের মামলা করেন ভুক্তোভোগী ওই তরুণী (২১)। এরপর গত ৬ জুলাই বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই তরুণীর ফরেনসিক পরীক্ষা করানো হয়। ওই দিন সন্ধ্যায় নারায়ণগঞ্জে খালার বাড়ি থেকে র‌্যাব গ্রেফতার করে অভিযুক্ত ইভানকে।

মামলার এজাহারে ওই তরুণী উল্লেখ করেছেন, ১১ মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের বন্ধুত্ব হয়। এর সূত্র ধরেই তাদের দেখা-সাক্ষাৎ হতো এবং ঘোরাঘুরি করতেন তারা। চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার সূত্র ধরেই জন্মদিনের দাওয়াতে ওই রাতে তিনি ইভানের বাসায় যান।

ওই তরুণী আরো উল্লেখ করেন, বাসায় জন্মদিনের অনুষ্ঠানের কোনো আলামত দেখি না। আমি ভয় পাই এবং বাসায় আসতে চাই। কিন্তু সে বাসায় আসতে দেয় না। সে আমাকে রাতে খাবার খাওয়ায় এবং নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। রাত দেড়টায় ইভান ধর্ষণ করে বলে তরুণী এজাহারে উল্লেখ করেছেন।

তিনি আরো বলেন, আমি চিৎকার করলে ইভান রাত সাড়ে ৩টায় আমার ব্যাগ রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়।

এজহারে ওই তরুণী অভিযোগ করেন, আমাকে এর আগেও বিবাহের প্রলোভনে ধর্ষণ করে। আমাকে ভয় দেখায়, মুখ খুললে তার কাছে আছে এমন আপত্তিকর দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে দিবে।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top