আজ : শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং | ১০ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

কালো আইন দিয়ে জনগণকে দমিয়ে রাখা যাবে না

সময় : ১১:০৬ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, দেশের মানুষ চিরকাল তাদের স্বাধীনতা অধিকারের জন্য সংগ্রাম করে নিজেদের ন্যায় বিচার ও অধিকার আদায় করেছে। তাদেরকে মিথ্যা প্রশ্রয়, হুমকি ও কালো আইন দিয়ে দমিয়ে রাখা যাবে না।

Loading...

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সেন্টার ফর ন্যাশনালিজম স্টাডিজ কর্তৃক আয়োজিত নাগরিকের নিরাপত্তা ও নাগরিকত্ব আইন শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেছেন।

মঈন খান বলেন, এদেশের মানুষ অন্যায় করে না কিন্তু সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য আন্দোলন সংগ্রাম করে। বাংলাদেশের মানুষ আইন মেনে নিয়েছে কিন্তু কালা আইন মেনে নেয়নি।

নতুন আইনের দ্বারা কিছু লোক ফায়দা লুটবে উল্লেখ করে তিনি বলেন, নতুন আইন প্রণয়নের মাধ্যমে এ দেশের এক শ্রেণীর মানুষ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। নিজেদের সম্পদ বাড়িয়ে সুযোগ সুবিধা ভোগ করতে চায়।

বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশে দৈত আইনের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাবি শিক্ষক ড. সুকুমার বড়ুয়া, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

Top