আজ : শনিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

গেইলের সাক্ষাৎকার নিলেন কোহালি

সময় : ১১:৩৭ পূর্বাহ্ণ , তারিখ : ২১ এপ্রিল, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

ক্যারিবিয়ান দানবের সঙ্গে ওপেন করে ধন্য ভারতীয় ব্যাটিং স্তম্ভ। মঙ্গলবারের ম্যাচে ৩৮ বলে ৫টি চার ও ৭ ছক্কায় গেইল করেন ৭৭ রান। যা ক্রিজের অপর প্রান্ত থেকে বিস্ময়ভরা দৃষ্টিতে দেখলেন কোহালি। যিনি নিজেও করেন ৫০ বলে ৬৪ রান। দুজনে মিলে গড়লেন ১২২ রানের ওপেনিং পার্টনারশিপ। সেই ব্লকবাস্টার জুটি বিরাট কোহালি ও ক্রিস গেইল মঙ্গলবারের ম্যাচের পর একে অপরের মুখোমুখি হলেন আইপিএল ওয়েবসাইটের জন্য। গেইলের সাক্ষাৎকার নিলেন কোহালি। দুজনের যা কথোপকথন পাঠকদের জন্য তুলে ধরা হলো:

কোহালি: ক্রিস, আমার সঙ্গে ওপেন করতে তোমার কেমন লাগে?
গেইল: দারুণ। তুমি তো কিংবদন্তি! আরও অনেক অনেক রান করবে। তোমার সঙ্গে ওপেন করাটা আমার কাছে খুব আনন্দের। উল্টোদিক থেকে তোমাকে মসৃণ ভাবে রান করতে দেখে ধন্য হই। যা করেছ, সে জন্য অনেক অভিনন্দন আর তোমার জন্য হৃদয় থেকে আরও অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

কোহালি: টি-টোয়েন্টিতে এটা আমাদের ১০ নম্বর শতাধিক রানের পার্টনারশিপ। আর এটা একটা রেকর্ডও। তুমি ১০ হাজার রানে পৌঁছলে। ৪০ গড়ে, ১৪৯ স্ট্রাইক রেটে ১৮টা সেঞ্চুরি! পাগলের মতো পরিসংখ্যান। তোমার সঙ্গে ওপেন করে আমিও ধন্য। কিন্তু এত বছর ধরে ধারাবাহিক ভাবে ‘ইউনিভার্স বস’ হয়ে থাকলে কী করে?

গেইল: ১০ হাজার রান পাওয়াটা দুর্দান্ত ব্যাপার। সবচেয়ে বড় কথা এই মুহূর্তটা তোমার সঙ্গে ভাগ করে নেওয়া। আমরা একসঙ্গে বহু ভাল পার্টনারশিপ করেছি। তা ছাড়া আরসিবির মতো ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার সুযোগ পাওয়াটাও দারুণ ব্যাপার। এখানে যোগ দেওয়ার পর থেকে আমার সব কিছুই ভাল হচ্ছে। ক্রিকেট থেকে ব্যক্তিগত জীবন, সব কিছুই। সে জন্য ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ। তোমরা বরাবরই আমার কাছে স্পেশ্যাল আর তোমাদের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নিতে পারাটাও দারুণ অভিজ্ঞতা।

কোহালিকে ইন্টারভিউ দেওয়া শেষ করে গেইল গেলেন সাংবাদিক সম্মেলনে। সেখানে গিয়ে বললেন, “ব্যাট করতে যাওয়ার আগে স্যামুয়েল বদ্রি আমাকে মনে করিয়ে দেয় যে, আমি ১০ হাজার থেকে মাত্র ৩ রান দূরে আছি। তাই ব্যাপারটা মাথায় ছিলই। মাইলস্টোনটা পেরিয়ে যাওয়ার পরেই নিজেকে বলেছিলাম, যাও ঝাঁপিয়ে পড়। ”

নিজেকে আসল জায়গায় ফিরিয়ে আনতে পেরে খুশি গেইল বলেন, “লোকে শুধু আসল ক্রিস গেইলকে খুঁজে পেতে চায়। ইউনিভার্স বস আছে, এখনও বেঁচে আছে। এ ভাবেই মানুষকে আনন্দ দিয়ে যেতে চাই।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top