আজ : সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উর্দ্যাপন

সময় : ৮:৫৭ পূর্বাহ্ণ , তারিখ : ১৮ মে, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উর্দ্যাপিত হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠোন একটি আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলেচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অওয়ামীলীগের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী। আলোচনা সভা শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক।

গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উর্দ্যাপন অনুষ্ঠানে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠোনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top