আজ : রবিবার, ২৪শে জুন, ২০১৭ ইং | ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

চট্টগ্রামে ১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবস

সময় : ৪:৪০ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


আগামী ১৫ মার্চ ২০১৭ বিশ্ব ভোক্তা অধিকার দিবস। বিশ্বব্যাপী ভোক্তাদের অধিকার সম্পর্কে রাস্ট্র, উৎপাদক, ব্যবসায়ী ও সেবাদানকারীদের মাঝে সচেতনতা সৃষ্ঠির জন্য ভোক্তাদের আর্ন্তজাতিক সংগঠন কনজুমারস ইন্টারন্যাশনালের আহবানে দিবসটি পালন করা হয়। দিবসটি পালন উপলক্ষে এবারের প্রতিপাদ্য বিষয় হলো “ভোক্তার আস্থাশীল ডিজিটাল বাংলাদেশ গড়ি” ।

দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন চট্টগ্রাম, ক্যাব চট্টগ্রাম ও জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে নগরীর সার্কিট হাউজ কনফারেন্স হলে সকাল ১০.০০ টার সময় ভোক্তার আস্থাশীল ডিজিটাল বাংলাদেশ গড়ি” শীর্ষক সেমিনার এর আয়োজন করা হয়েছে । চট্টগ্রামের মাননীয় ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার জনাব সৈয়দা সরোয়ার জাহান সেমিনারে প্রধান অতিথি, চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব মোঃ সামশুল আরেফিন সেমিনারে সভাপতিত্ব করবেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি)র অতিরিক্তি পুলিশ কমিশনার জনাব দেব দাস ভট্রাচার্য চট্টগ্রাম চেম্বারের সভাপতি জনাব মাহবুবুল আলম, চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান ও ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপনের কর্মসুচিতে অংশগ্রহনের জন্য সংস্লিষ্ঠ সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী নেতা, নির্বাচিত জনপ্রতিনিধ, সাংবাদিক, বাজার সমিতির নেতা, মানবাধিকার ও ভোক্তা আন্দোলনের নেতা, রাজনৈতিক দলের নেতা কর্মী, নারী নেত্রী, ছাত্র ও যুব সংগঠনের প্রতিনিধিসহ সংস্লিষ্ঠ সকলের প্রতি জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক(উপ-সচিব) পুলক কান্তি বড়ুয়া, ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী, ক্যাব চট্টগ্রাম মহানগর সভাপতি জেসমিন সুলতানা পারু, সাধারন সম্পাদক অজয় মিত্র শংকু, যুগ্ন সম্পাদক এএম তৌহিদুল ইসলাম, দক্ষিন জেলা সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

Top