আজ : শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং | ১৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

চাপ দিলে ওয়ানডে নিয়েও ভাববো: মাশরাফি

সময় : ৩:০৭ অপরাহ্ণ , তারিখ : ১১ এপ্রিল, ২০১৭


ক্রীড়া ডেস্ক: ‘আমি ওয়ানডে ক্রিকেট ভালোবাসি। যতদিন সম্ভব ওয়ানডে খেলতে চাই। কিন্তু খারাপ সময়ে আমার ওপর চাপ আসলে ওয়ানডে নিয়েও ভাববো।’ ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে সাক্ষাৎকারে এসব কথা বলেন মাশরাফি বিন মুর্তজা।

‘আমি ওয়ানডে ক্রিকেট দারুণ উপভোগ করছি। ওয়ানডেতে আমরা ১০ নম্বর থেকে খুব দ্রুত ৭ নম্বর উঠে আসলাম। বড় একটি ধাপ অতিবাহিত করলাম। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র সবার দারুণ পারফরম্যান্সের জন্য।’ মন্তব্য মাশরাফির।

টি-টোয়েন্টিতে আর ফিরবেন না মাশরাফি। ‘টি-টোয়েন্টিতে ফেরার কোনো ইচ্ছা আমার নেই। শুধু ওয়ানডে ক্রিকেটটা চালিয়ে যেতে চাই। যতদিন পারা যায় ওয়ানডে খেলবো।’

সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়ানোর আগেই এই ফরম্যাটকে বিদায় বলেন মাশরাফি। তাঁর এমন বিদায়ের পেছনে কোচ হাথুরুসিংহে এবং টিম ম্যানেজমেন্টের হাত রয়েছে বলে মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত, ২০০৬ সালে খুলনায় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় তাঁর। এরপর দেশের জার্সিতে ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মাশরাফি। বল হাতে শিকার করেছেন ৪২টি উইকেট। ব্যাট হাতে ৩৯ ইনিংসে করেছেন ৩৭৭ রান। সর্বোচ্চ ৩৬। অপরাজিত ছিলেন ১১ বার।

Top