আজ : সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং | ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

চোখের অপারেশন করাতে পারেন খালেদা

সময় : ৮:৫৭ অপরাহ্ণ , তারিখ : ০৬ আগস্ট, ২০১৭


লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পায়ের অবস্থার কিছুটা উন্নতি হলেও চোখের অবনতি হয়েছে। লাগতে পারে চোখের অপারেশনও।

দলীয় সূত্রে জানা গেছে, লন্ডন পৌঁছার পর এরই মধ্যে তিনবার সেখানকার কিংস্টোন হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ নিয়েছেন তিনি। বড় ছেলে তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান চিকিৎসা সংশ্লিষ্ট কাজে সার্বিক সহযোগিতা করছেন।বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সূত্র জানায়, এখনো খালেদা জিয়া চোখের চিকিৎসকের শিডিউল পাননি। চোখের অপারেশন করা লাগতে পারে। এ নিয়ে শিগগিরই চোখের চিকিৎসকের পরামর্শ নেবেন তিনি।

গত ১৫ জুলাই লন্ডনে যান খালেদা জিয়া। সেখানে তার বড় ছেলে তারেক রহমানের বাসায় আছেন।

লন্ডনের একটি সূত্র জানায়, ১৪ আগস্ট দিবাগত রাত ১২টা ১ মিনিটে বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় এবার পারিবারিকভাবে জন্মদিন পালন করবেন খালেদা জিয়া।

এদিকে বেগম খালেদা জিয়ার সঙ্গে লন্ডন বিএনপির কোনো নেতাকর্মী যোগাযোগ করতে পারেননি বলে জানা গেছে।

তবে গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে খালেদা জিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, খালেদা জিয়া, তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান একটি শপিংমলে কেনাকাটা করছেন।

খালেদা জিয়ার লন্ডন সফরের প্রায় তিন সপ্তাহ পর বিএনপির শীর্ষ নেতৃত্বের পারিবারিক এই ছবি নিয়ে দলের নেতাকর্মীরা বেশ উৎসাহ দেখিয়েছেন।

Top