আজ : শনিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

জনগনের সঙ্গে ভাল আচরন করুন

সময় : ১০:১৩ অপরাহ্ণ , তারিখ : ১০ জুন, ২০১৭


ফেনী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতা কর্মীদের প্রতি জনগনের সঙ্গে ভাল আচরন করার পরামর্শ দিয়েছেন ।

friends
শনিবার দুপুরে শহরের ডিএম কমিউনিটি সেন্টারে ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,আওয়ামীগকে কেউ ধ্বংস করতে পারবেনা। যারা আওয়ামীলীগকে ধ্বংস করতে চায় তারাই নিশ্চিহ্ন হয়ে যাবে। আওয়ামীলীগকে যারা দূর্বল ভাবে,খাটো করতে চায়,তারাই দূর্বল ও নি:শেষ হয়ে গেছে।

সেতুমন্ত্রী বলেন,আওয়ামীলীগ হচ্ছে সেই দল যারা বারবার পর্যুদস্ত হয়, আবার ঘুরে দাঁড়ায়।
তিনি বলেন, কেউ যদি মনে করেন ২০০১ সাল আবার ফিরে আসবে –তারা বোকার স্বর্গে বসবাস করছেন। ২০০১ সাল আর কোন দিন ফিরে আসবেনা।

আওয়ামীলীগ আগামী নির্বাচনে ৩০টির বেশি আসন পাবেনা, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন বিএনপি এর আগেও বলেছিল,আওয়ামীলীগ ৩০টির বেশি আসন পাবেনা। কিন্তু ইতিহাস সাক্ষী অতীতের নির্বাচনে আওয়ামীলীগ নয় বিএনপিই ৩০টি আসন পেয়েছে।

জেলা সভাপতি আবদুর রহমান বি কমের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

দলের প্রবীন ও অসুস্থ্য নেতা ও তাদের পরিবারের খোঁজ খবর নিতে নেতাদের প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের ত্যাগী-নেতাকর্মীরা কিভাবে আছেন, কোথায় আছেন, তাদের শরীরের অবস্থার খোঁজ-খবর রাখতে হবে।

Top