আজ : মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

তোর ছেলেরে কষ্ট দিবি?

সময় : ২:৫১ অপরাহ্ণ , তারিখ : ১১ এপ্রিল, ২০১৭


চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের খবর অনেকদিন ধরেই চলচ্চিত্রাঙ্গনে শোনা যাচ্ছিল। এ নিয়ে রাইজিংবিডিসহ বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশ করে।

গতকাল ১০ এপ্রিল চিত্রনায়িকা অপু বিশ্বাস গণমাধ্যমে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও তাদের পুত্র সন্তানের কথা। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে দেশের গণমাধ্যমগুলোসহ সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে শাকিব অপুর সহকর্মীরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস দিয়েছেন।

চিত্রনায়ক কাজী মারুফ তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। রাইজিংবিডি পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো-

‘একটি ব্যাপার আজ প্রকাশ হলো (এটা কোন ভালো খবর নয় খারাপ খবর)।

খারাপ সংবাদ…

২০০৮ সালে মিথ্যে একটি ঘটনাকে কেন্দ্র করে একটি মামলার পর অপু বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না। কিন্তু অপু বিশ্বাসের ভালোবাসা শাকিব খানের প্রতি কতটা হতে পারে সেটাই বুঝলাম। অপু বিশ্বাস আপনি হয়তো অনেক কষ্ট পেয়ে অথবা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে আজ ক্যামেরার সামনে এসেছেন। কিন্তু এর পরও আমি বলব অপু বিশ্বাস আপনি এখনো শাকিবকে যথেষ্ট ভালোবাসেন। এবং তার পরিবারকে যথেষ্ট সন্মান করেন। শাকিব ভাই তোর নাম্বার আমার কাছে নেই, একটা কথা বলি তোরে, হয়তো তোমাদের ঝগড়া হয়েছে বা মনোমালিন্য হয়েছে যা কিছু হোক, বাচ্চাটার দিকে তাকিয়ে দ্যাখ তোর ছেলেটা কিছুই বোঝে না, কিন্তু আস্তে আস্তে ও বড় হবে বুঝতে শিখবে কিন্তু সে যখন এগুলো জানতে পারবে তখন অনেক কষ্ট পাবে। তোর ছেলেরে কষ্ট দিবি? বাচ্চা বাপ ছাড়াও থাকতে পারে না, মা ছাড়াও থাকতে পারে না। যাই হোক, শাকিব তুই হিরো, পর্দার বাইরেও হিরো। আর অবশ্যই তুই ভালো মানুষ…সব কিছু ভুলে…এবং ফিরে যাও তোর স্ত্রী ও সন্তানের কাছে। পলিটিক্স করার সুযোগ করে দিস না ভিনদেশিদের। শুভ কামনা অপু বিশ্বাস, শাকিব খান এবং ছোট খান।

সূত্রঃ রাইজিংবিডি

Top