আজ : রবিবার, ২৪শে জুন, ২০১৭ ইং | ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

দারুন লড়াই হবে তবে জিতবে বাংলাদেশই : নাফীস

সময় : ৩:৩৩ পূর্বাহ্ণ , তারিখ : ২৪ মার্চ, ২০১৭


স্পোর্টস ডেস্ক : টেস্ট সিরিজে প্রথম ম্যাচের হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে দ্বিতীয় টেস্ট জিতে নেয় বাংলাদেশ। তাই ওয়ানডে সিরিজের আগে দারুণ আত্মবিশ্বাসী টাইগাররা। তবে শ্রীলঙ্কান ক্রিকেট ইতিহাসে এবারের দলটিকে বলা হচ্ছে সবচেয়ে দুর্বল দল! সাঙ্গাকারা-জয়াবর্ধনেদের অবসরের পর তেমন কোনো বড় তারকা নেই দলটিতে।
এমনকি নেই নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজও। তারপরও লঙ্কান দলটি বাংলাদেশকে ভোগাবে বলে মনে করছেন শাহরিয়ার নাফীস। তবে শেষ পর্যন্ত ফলটা বাংলাদেশের পক্ষেই যাবে বলে ধারণা এ ব্যাটসম্যানের।

বাংলাদেশ দলের সম্ভাবনা নিয়ে নাফীস বলেন, ‘আন্তর্জাতিক সিরিজ কখনোই সহজ হয় না। যেহেতু বাংলাদেশ দুর্দান্তভাবে টেস্ট জিতেছে। শ্রীলঙ্কা চাইবে নিজেদের মাটিতে ওয়ানডে সিরিজগুলো না হারতে। তারা ছেড়ে কথা বলবে না, তবে আমি বিশ্বাস করি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ ভালো কিছু নিয়ে আসবে।’

গত কয়েক বছর ধরেই ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলছে বাংলাদেশ। তবে প্রস্তুতি ম্যাচের লড়াই দেখে নাফীস মনে করছেন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিরিজই হবে।

‘আমি মনে করি খুবই প্রতিদ্বন্দ্বিতামূলক সিরিজ হবে। প্রস্তুতি ম্যাচেই কিন্তু বুঝতে পেরেছি কতটা লড়াই হবে। বাংলাদেশ যে ফর্মে আছে এবং যে কৌশল নিয়ে খেলছে তাতে আমি খুবই আশাবাদী যে বাংলাদেশ ওয়ানডে সিরিজও জিতবে।’

আগামী শনিবার ডাম্বুলায় প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ ম্যাচের আগে টাইগারদের শুভকামনা জানাতে ভুল করেননি নাফীস, ‘বাংলাদেশ দলের জন্য সর্বোচ্চ শুভকামনা রইল আমার।

Top