আজ : বুধবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

দালাল কর্তৃক সাংবাদিক কে প্রান নাশের হুমকি

সময় : ৪:০০ অপরাহ্ণ , তারিখ : ৩০ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

বিডিবার্তা ২৪ ডট নেট: বরিশাল ক্রাইম এর মফস্বল বার্তা সম্পাদক ও বিডিবার্তা২৪ এর নির্বাহী সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক কে গতকাল সারে ১০ টার সময় হাতেম আলী কলেজ চৌমাথায় চৌধুরী বাড়ির গলী সম্মুখে ৩/৪ টি মটর সাইকেল এসে নগরীর প্রতিষ্টিত দালাল সাইফুল ইসলাম নাসির প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনায় বুধবার দুপুরে মু এবি সিদ্দিক বাদী হয়ে বরিশাল কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।যাহার (নং ১৮১২)। তিনি ২৩ নং ওয়ার্ডের চৌধুরী বাড়ির মামুন চৌধুরীর বাসার ভারাটিয়া ।

এদিকে বরিশাল অঞ্চলের আঞ্চলিক পত্রিকায় পাসপোর্ট অফিসের দালাল চক্রের বিরুদ্দে সংবাদ প্রকাশ হলে গত ১৭ ই আগস্ট তিনবার মুঠোফোনে কল করে এ হুমকি দেন সাইফুল ইসলাম নাসির নামের একজন পাসপোর্টের দালাল (০১৬৩২১৩৪১৩৯) এই নম্বর থেকে তার ব্যবহৃত মোবাইলে পরপর তিনবার হত্যার হুমকি দেয়। এসময় তার হাত-পা ভেঙে দেয়াসহ গুম করার ও হুমকি দেয়া হয়।এ ঘটনা মোবাইলের ম্যাসেজের মাধ্যমে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদেরকে জানানো হয়।

আবু বকর সিদ্দিক জানান, গতকাল রাত সারে ১০টার সময় তার পত্রিকা অফিসের কাজ শেষ করে বাসায় ফেরার পথে নগরীর চৌমাথা পৌছালে দালাল নাসির সহ আরো ৭-৮ জন মিলে আমার গতিরোধ করেন এবং আমার সার্টের কলার্ট ধরে টানা হেছরা করে, আমার বিরুদ্দে একাধিকবার নিউজ প্রকাশ করছ? আমি কে জানো! তোকে মেরে লাশ গুম করে ফেলব কাক পক্ষিও টের পাবেনা ।তাই আমার জীবনের নিরাপত্তার কথা ভেবে আমি থানায় সাধারন ডায়েরী করি।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top