আজ : রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং | ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

নাশকতার মামলায় মেহেরপুর জেলা বিএনপি সহ সভাপতি জেল হাজতে

সময় : ৬:২৩ অপরাহ্ণ , তারিখ : ১৫ মে, ২০১৭


মাহবুব হাসান টুটুলঃনাশকতার মামলায় মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিলন্টকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালত। রোববার দুপুরে তিনি আদালতে উপস্থিত হলে বিজ্ঞ বিচার গাজি রহমান জামিন না মঞ্জুর করে এ আদেশ দেন। ২০১৩ সালের একটি নাশকতার মামলায় জাভেদ মাসুদ মিল্টন উচ্চাদলত থেকে কয়েক সপ্তাহের জামিনে থাকার পর জেলা আদালতে জামিনের জন্য হাজির হয়েছিলেন।
জেলা বিএনপি সভাপতি মাসুদ অরুণ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মীসহ আদালতে উপস্থিত হন জাভেদ মাসুদ মিল্টন। জাভেদ মাসুদ মিল্টনের আইনজীবি কামরুল ইসলাম জামিন আবেদন করে। বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলা হাজতে প্রেরণের আদেশ দেন। আদালেতে আদেশে তাকে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ।
আদালতে জাভেদ মাসুদ মিল্টনের সঙ্গে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, মনিরুজ্জামান গাড্ডু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো ও ছাত্রদল নেতা চপল বিশ^াসহ নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, ২০১৩ সালের ৫ ডিসেম্বর গাংনী শহরে সরকার বিরোধী হরতাল-অবরোধ পালনের সময় ককটেল বিষ্ফোরণ ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে গাংনী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি হিসেবে ২০১৫ সালে আদালতে চার্জশিট প্রদান করে পুলিশ। উচ্চাদালত থেকে জামিনের সময় পেরিয়ে গেলে আজ নি¤œআদালতে জামিনের জন্য হাজির হন মিল্টন।

Top