আজ : সোমবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং | ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

সময় : ৬:৩১ পূর্বাহ্ণ , তারিখ : ২৩ মার্চ, ২০১৭


মানিকগঞ্জ থেকে: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার দীপু মনি বলেছেন, আগামীতে একটি নির্বাচন আসছে, আমাদের দল সুসংগঠিত আছে। আমাদের আরো বেশী করে ঘর গোছানোর কাজটি করতে হবে। নিজেদের মধ্যে বিভেদ থাকলে তা মিটিয়ে ফেলতে হবে। নেতাকর্মীরা সবাই একযোগে কাজ করে আগামী নির্বাচনে নৌকা বিজয় নিশ্চিত করতে হবে। মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রধান বক্তা ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, সাবেক সংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক, সাবেক সংসদ সদস্য সামছুদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এবিএম হেলাল উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নীনা রহমান, সাধারণ সম্পাদক ল²ী চ্যার্টাজি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টু, জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাল আল মামুনসহ উপজেলা পর্যায়ের আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকরা।
বর্ধিত সভায় তৃনমূলের নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের কাছে দলের অভ্যন্তরীন কোন্দল উপস্থাপনের পাশাপাশি জেলা পরিষদের নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারের ক্ষোভ প্রকাশ করেন। সেই সাথে বিভিন্ন দল থেকে আসা আওয়ামীলীগে হাইবিট নেতাদের কারনে প্রকৃত আওয়ামীলীগ নেতারা আজ নিষ্কৃয় হয়ে পড়েছেন। আগামী নির্বাচনের আগে দলীয় ভাবে এসব পদক্ষেপ না নিলে নির্বাচনী ফলাফল বিপক্ষে যেতে পারেন বলেন মন্তব্য করেন নেতৃমূলের নেতারা।
বর্ধিত সভায় প্রধান বক্তা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, অস্ত্র কালো টাকা দিয়ে ভোট আদায় করা যায় না। বরং এতে ভোট কমে যায়। ভোট আদায় করতে হয় ভালোবাসা আর উন্নয়ন দিয়ে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা দেশে যে উন্নয়ন করেছেন তার সুফল জনগন ভোগ করছেন। নেতাকর্মীদের কাজ হচ্ছে সারা দেশের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগনের ভালোবাসা নিয়েই আওয়ামীলীগ বিজয় অর্জন করবে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের উদ্দেশ্যে বলেন আপনারা তৃনমূলের নেতাকর্মীদের নিয়ে জনগনের দুয়ারে দুয়ারে যান

Top