আজ : রবিবার, ২৪শে জুন, ২০১৭ ইং | ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

পিরোজপুরের নাজিরপুরে দুবৃত্তের হাতে স্কুল শিক্ষক খুন।

সময় : ১০:৪৩ পূর্বাহ্ণ , তারিখ : ২৩ মার্চ, ২০১৭


পিরোজপুর:পিরোজপুরের নাজিরপুরে এক শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত শিক্ষকের নাম সমীরণ মজুমদার (৪০)। এ ঘটনায় তার স্ত্রী স্বপ্না মজুমদার (২৮) গুরুতর আহত হয়েছেন। আহত স্বপ্না মজুমদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সমীরণ মজুমদার উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি পশ্চিম বানিয়ারি গ্রামের শৈলেন্দু মজুমদারের ছেলে।

বৃহস্পতিবার ভোর রাতে ৩টার দিকে নিহতের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানাগেছে, রাতে সমীরন মজুমদারে ঘরে সিঁদ কেটে দুর্বৃত্তরা প্রবেশ করে সমীরণ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সমীরণ ও তার স্ত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভোর ৫টার দিকে সমীরণ মারা যান। স্বপ্না মজুমদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

এই বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান সাংবাদিকদের বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত করে এর মুল রহস্য জানাযাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে। সমীরণের মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Top