আজ : সোমবার, ২৫শে জুন, ২০১৭ ইং | ১২ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

প্যান্টের সুতা ছিঁড়ে খাচ্ছেন সালমান খান

সময় : ৬:০৪ অপরাহ্ণ , তারিখ : ০৩ জুন, ২০১৭


প্রিয় তারকার যেকোনো কিছুই তার ভক্তদের কাছে বাড়তি আগ্রহের বিষয়। আর তারকারা যা করেন, তা অনেক ক্ষেত্রেই খবরের শিরোনাম হয়ে যায়। সম্প্রতি তেমনি এক ছেলেমানুষি করে খবরের শিরোনামে এলেন বলিউডের ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান।

ক’দিন আগে ‘টিউবলাইট’ ছবির প্রচারণায় এক সংবাদ সম্মেলনে এসেছিলেন সালমান খান। সেখানে কথার ফাঁকে নিজের পরিহিত প্যান্ট থেকে সুতা ছিঁড়ে খাচ্ছিলেন তিনি! সালমানের এমন কাণ্ড দেখে অবাক হন অনেকেই! ক্যামেরায় ধারণকৃত সে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। সালমান খানের এমন কাণ্ড দেখে অবাক হয়েছেন তার ভক্তরাও।

যদিও সমালোচকরা বলছেন, বিব্রতকর মুহূর্ত সামাল দিতেই প্যান্টের সুতা ছিঁড়ে মুখে দিচ্ছিলেন সালমান। তবে সালমানের সুতা ছিঁড়ে খাওয়ার ভিডিওটি দেখলে তেমন কিছুই মনে হচ্ছে না।

১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে ‘টিউবলাইট’ গল্প তুলে ধরেছেন পরিচালক কবির খান। অভিনেতা সালমান খানের সঙ্গে তৃতীয় ছবির কাজ করলেন কবির খান। এর আগে তার পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘এক থা টাইগার’ বলিউডের সীমানা ছাড়িয়ে গোটা বিশ্বে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

‘টিউবলাইট’ এ সালমান ছাড়া অভিনয় করেছেন চাইনিজ অভিনেত্রী ঝু হু, সোহেল খান, প্রয়াত ওম পুরি। আগামী ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

Top