আজ : রবিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং | ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

প্রধান বিচারপতি পদত্যাগ না করলে আন্দোলন : ওলামা লীগ

সময় : ৭:৫০ অপরাহ্ণ , তারিখ : ১১ আগস্ট, ২০১৭


ওলামা লীগের নেতৃবৃন্দ বলেছেন, স্বঘোষিত রাজাকার এবং দেশদ্রোহী প্রধান বিচারপতি এস কে সিনহা পদত্যাগ না করলে ওলামা লীগ দেশ প্রেমিক আলেমদের নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের দফতর সম্পাদক মাওলানা শওকত আলী সেলিমপুরী প্রেরিত বিবৃতিতে ওলামা লীগের সভাপতি পীর আখতার হোসেন বুখারী, কার্যকরী সভাপতি হাফেজ মাওলানা আবদুস সাত্তার, সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী ও মাওলানা সোয়েব আহমেদ গোপালগঞ্জী এক বিবৃতিতে এ কথা বলেন।তারা বলেন, প্রধান বিচারপতি এস কে সিনহা সংসদ সদস্যদের যোগ্যতা নিয়ে যে মনগড়া বক্তব্য দিচ্ছেন তাতে প্রমাণ হয় তার প্রধান বিচারপতি হওয়ার কোনো যোগ্যতাই নেই। কারণ সংবিধান, সংসদ এবং দেশের সার্বভৌমত্ব সম্পর্কে তার কোনো ধারণাই নেই বলে মনে হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, দেশকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে বিশ্বের মানচিত্রে লাল সবুজে পতাকাকে স্থান করে দিয়েছে বঙ্গবন্ধু। অথচ অজ্ঞ, অপরিপক্ক এবং মুসলিম দেশ বাংলাদেশের আদালত প্রাঙ্গণে প্রকাশ্যে মূর্তি স্থাপনকারী প্রধান বিচারপতি এস কে সিনহা ইতিহাস বিকৃতি করে চরম মিথ্যার বেসাতি নিয়ে জিয়াউর রহমানের সংবিধান বাস্তবায়ন করে জাতির জনক সস্পর্কে মিথ্যা তোহমত দিয়ে স্বাধীনতা বিরোধীদের খুশি করে সাধু সাজার পায়তারা চালাচ্ছে।যা ওলামা লীগসহ দেশ প্রেমিক কোনো নাগরিক মানবে না।

Top