আজ : সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলো বাংলাদেশ পলিটেকনিক টিচার্স ফেডারেশন (বিপিটিএফ)

সময় : ১১:২৬ অপরাহ্ণ , তারিখ : ২৫ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

দেশের বন্যা কবলিত দুর্ভোগে থাকা সাধারণ মানুষের মাঝে পড়েছে চরম খাদ্য সঙ্কট এবং বিশুদ্ধ পানির অভাব। পানিবন্দি হওয়ার কারণে মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও ত্রাণের জন্য হাহাকার বিরাজ করছে। এমন অবস্থায় সরকারি বেসরকারি বিভিন্ন সহায়তার পাশাপাশি ২৫/০৮/১৭ইং শুক্রবার বাংলাদেশ পলিটেকনিক টিচার্স ফেডারেশন (বিপিটিএফ) এর পক্ষ থেকে সুনামগঞ্জের, তাহেরপুর উপজেলার, বাঁধঘাটা ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। বাংলাদেশ পলিটেকনিক টিচার্স ফেডারেশন এর আয়োজনে এবং বিপিটিএফ, ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট শাখার সার্বিক তত্ত্বাবধানে ও অক্লান্ত পরিশ্রমে দেড় শতাধিক (১৫০) বানভাসি মানুষের মাঝে চাল,চিড়া,ডাল,আলু,খাবার স্যালাইন, ডায়রিয়া,সর্দি কাশির ওষুধ সহ অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিপিটিএফ ব্রাহ্মনবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট শাখার সভাপতি জনাব মির্জা শরীফ উদ্দীন, সাবেক সভাপতি জনাব শেখ মাসুম মিয়া, উপদেষ্টা জনাব হাসানুর রহমান, জনাব আল আমীন মৃধা এবং সজল চন্দ্র দাস সহ আরও উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

সার্কিব তত্ত্বাবধানকারী হিসেবে বিপিটিএফ ব্রাহ্মণবাড়ীয়া পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি জনাব মির্জা শরিফ উদ্দীন বলেন, প্রাকৃতিক সহ যে কোন দূর্যোগের সময় যদি সমাজের সর্বস্তরের মানুষ এগিয়ে আসে তাহলে খুব সহজে সেটাকে অতিক্রম করা যায় এবং অসহায় মানুষগুলো সবকিছু হারিয়ে আবার নতুন করে স্বপ্ন দেখতে পারে, আমি সকলকে আহ্বান করব আপনারা যার যার অবস্থান থেকে যতটুকু পারেন অসহায় মানুষদের সহযোগিতা করেন তারা আমাদের ভাই।

এ বিষয়ে বাংলাদেশ পলিটেকনিক টিচার্স ফেডারেশন এর কেন্দ্রীয় সহ-সভাপতি বলেন আমরা বিপিটিএফ ব্রাহ্মনবাড়িয়া পলিটেকনিক শাখা বন্যার্তদের পাশে দাড়ানোর উদ্যোগ নেই এবং আমাদের উদ্যোগে সাড়া দিয়ে এগিয়ে আসে অন্যান্য পলিটেকনিক ইন্সটিটিউট শাখার বিপিটিএফ সদস্যগণ। আমরা শিক্ষতার পাশাপাশি সমাজের দুঃখ দুর্দশায় এগিয়ে আসলে আমাদের শিক্ষার্থীরা সহ সমাজের অনেকেই অনুপ্রানিত হবে এবং দুর্দশা লাগব হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন
শিক্ষক সংগঠনের ত্রাণ বিতরণকে সাধুবাদ জানান স্থানীয় বিভিন্ন ব্যক্তিত্ব।এতে বন্যা কবলিত মানুষের মাঝে কিছুটা হলেও স্বস্তির আভাস দেখতে পাওয়া যায়।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top