আজ : রবিবার, ২৪শে জুন, ২০১৭ ইং | ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বরিশালে জাতীয়করণের দাবীতে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

সময় : ৩:০৮ অপরাহ্ণ , তারিখ : ২১ মার্চ, ২০১৭


বরিশাল:বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের বৈশাখী ভাতা, বার্ষিক ৫ শতাংশ প্রদান এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেছেন শিক্ষক ও কর্মচারীরা।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট বরিশাল বিভাগীয় কমিটির আয়োজনে বরিশাল নগরীর সদর রোডে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন অধ্যাপক আমিনুল ইসলাম খসরু, হেলাল উদ্দিন বিশ্বাস, শিবানী চৌধুরী, অধ্যাপক সামসুল আলম, ফিরোজ আহমেদ, অধ্যাপক আঃ ছালাম, দেলোয়ার হোসেন দুলাল, রেজাউল করীম, অধ্যাপক আমিনুর রহমান খোকন ও গৌরাঙ্গ চন্দ্র কুন্ড প্রমূখ।

মানববন্ধন শেষে শিক্ষক এবং কর্মচারীদের সমন্বয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। অশ্বিনী কুমার হলের সামনে থেকে বের হওয়া মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরবর্তীতে শিক্ষক-কর্মচারী ফ্রন্ট বরিশাল বিভাগীয় শাখার নেতৃবৃন্দ বরিশালের জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর তাঁদের দাবি দাওয়া তুলে ধরে স্মারক লিপি প্রদান করেন।

Top