আজ : শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

বরিশালে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ বৃদ্ধ আটক

সময় : ১১:৫৫ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রুপাতলী এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ কালু গাজী(৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮ সদস্যরা। সে ওই এলাকার মৃত হাতে গাজীর ছেলে। সোমবার গভীর রাতে নগরীর ২৪নং ওয়ার্ডের নিজ বসতঘর ‘চর দুয়ারী’ থেকে তাকে আটক করা হয়।
আটককৃত কালু গাজীর বাসায় তল্লাশী চালিয়ে একটি বিদেশী রিভলবার, একটি ওয়ান শুটারগান এবং ওয়ান শুটার গানের ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব কার্যালয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিএসসি এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর কালু গাজী তার বসতঘরে অবৈধ অস্ত্রগুলিসহ অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি সহকারী পরিচালক মোঃ হাছান আলীর নেতৃত্বে রাত ১২টার দিকে ওই বাসায়
অভিযান চালায়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘেরাওপূর্বক কালু গাজীকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে স্বীকার করে যে তার হেফাজতে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ রয়েছে। কালু গাজীর দেখানো মতে তার নিজ বসতবাড়ীর পশ্চিম দুয়ারী ভবনের ষ্টোর রুমের সানসেড এর উপর স্বচ্ছ পলিথিনের মধ্যে রক্ষিত একটি বিদেশী রিভলবার, একটি ওয়ান শুটার গান ও ওয়ান শুটার গানের ০৪ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।
কালুর তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, মারামারি, চাঁদাবাজি, নারী ও শিশু নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে।
এই ব্যাপারে র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ মামুনুর রশিদ খাঁন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

Top