আজ : সোমবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং | ১৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

বরিশালে ৬০ মাদক বিক্রেতার আত্মসমর্পণ

সময় : ১২:০০ অপরাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


স্টাফ রিপোর্টার ॥ বরিশালের আগৈলঝাড়ায় তালিকাভুক্ত মাদক বিক্রির গডফাদার ইউপি সদস্যসহ ৬০ জন মাদক বিক্রেতা ও সেবনকারী আত্মসমর্পণ করেছেন। গতকাল সোমবার আগৈলঝাড়া থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে তারা। এ আত্মসমর্পণকে কেন্দ্র করে মাদক বিক্রেতার ও মাদকসেবীদের সংবর্ধনা প্রদান করেছে পুলিশ।
বরিশাল জেলা পুলিশের সহায়তায় আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে সোমবার সকাল ১১টায় থানা চত্তরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুল ইসলামের সভাপতিত্বে মাদক সেবন, বিক্রেতা ও গডফাদারদের আত্মসমর্পন ও সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগের সমন্বয়ক আবু সালেহ লিটন সেরনিয়াবাত, শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ হেমায়েত উদ্দিন সরদার, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার, ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার, বিপুল দাস, গোলাম মোস্তফা সরদার, মাদক সেবনকারী আরিফ মোল্লা, অভিভাবক শুকুমার হালদার প্রমুখ। পরে উপজেলার পাঁচটি ইউনিয়নের তালিকাভুক্ত ১৪১জন মাদক বিক্রেতার ও মাদকাসক্তদের মধ্যে মাদক সেবনকারী ৪০ জন, মাদক বিক্রেতা ২০ জন ও গডফাদার রাজিহার ইউপি সদস্য শামীম তালুকদার পুলিশের কাছে আত্মসমর্পন করেছে। পুলিশ আত্মসমর্পণকারীদের সংবর্ধনা প্রদান করেছে।
আগৈলঝাড়া থানার ওসি মনিররুল ইসলাম জানান, তালিকাভুক্ত মাদক বিক্রেতা ও মাদক সেবিদের পর্যাক্রমে সু পথে ফিরেয়ে আনা হবে। এতে করে আইন শৃংখলা পরিস্থিতির আরো উন্নতি ঘটবে বলে তিনি আশা প্রকাশ করেন।

Top