আজ : শনিবার, ২৭শে মে, ২০১৭ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

বাংলাদেশের প্রতিপক্ষ নিউ জিল্যান্ড

সময় : ৬:৫৫ অপরাহ্ণ , তারিখ : ২০ মে, ২০১৭


ক্রীড়া: গতকাল প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ৪৬.৩ ওভারে ১৮১ রানে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। বাংলাদেশের পক্ষে মোস্তাফিজুর রহমান ৪টি, মাশরাফি বিন মর্তুজা ২টি, সানজামুল ইসলাম ২টি, সাকিব আল হাসান ১টি ও মোসাদ্দেক হোসেন সৈকত ১টি করে উইকেট নেন।

তবে সবার থেকে একটু অালাদা মোস্তাফিজ। ফর্মে না থাকার কারনে তাকে শুনতে হয়েছে অনকে কথা অার তাই তো অাজ ৯ ওভার বোলিং করে ২৩ রানে ৪ উইকেট নিয়েছেন তিনি। হয়েছেন ম্যাচ সেরা।

সেই নিউজিল্যান্ড সিরিজে খেললেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি তিনি। তারপর শ্রীংলঙ্কা সিরিজে কিছুটা হলেও অাইপিএলে এক ম্যাচ খেলিয়ে বসিয়ে রেখেছিলেন হায়দারাবাদ। তবে অাজ দেখিয়েছেন পুরোটা।

তাছাড়া রানে ফিরেছেন সৌম্য সরকার এই সিরিজে ব্যাক টু ব্যাক অর্ধশতক তুলে নিয়েছেন তিনি। গতকালতো একটুর জন্য গাকছাড়া হয়েছে তার সেঞ্চুরি। ৮৭ রানে অপরাজিত থাকা সৌম্য অারো একটু সময় পেলে করে ফেলতেন সেঞ্চুরি। তাছাড়া ফর্মে রয়েছেন তামিমও।

এ দিকে অাগামী ২৪ মে সিরিজের শেষ ম্যাচে নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ। দুই দলের প্রথম দেখায় ৪ উইকেটে হেরেছিলো বাংলাদেশ। অার তাই তো প্রতিশোধ নিতে এবার খেলবে বাংলাদেশ। তাছাড়া নিজেদেরকে প্রমান করার এটা বগ সুয়োগ। বাংলাদেশ সময় বিকাল ৩:৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

Top