আজ : বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং | ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বাড়িতে নোংরামি করায় সানিকে বের করে দিলেন স্বামী

সময় : ৫:৪৬ অপরাহ্ণ , তারিখ : ১৪ মে, ২০১৭


সদ্য ৩৬ বছরে পা রেখেছেন বলিউড তারকা সানি লিওন। বলিউডে আসার আগে তিনি যে মার্কিন নীল ছবির দুনিয়ার তারকা অভিনেত্রী ছিলেন, তা সানি-ভক্তদের সকলেরই জানা। কিন্তু অনেকেই যা জানেন না তা হল, মুম্বাইয়ে এসে প্রথমে এক বলিউড অভিনেত্রীর বাড়িতেই ভাড়াটে হিসেবে উঠেছিলেন সানি। কিন্তু ঘরদোর নোংরা করার অভিযোগে তাকে বাড়ি থেকে বের করে দেন বাড়ির মালিক।

বাড়িতে নোংরামি করায় সানিকে বের করে দিলেন স্বামী

কে সেই নায়িকা, যার ভাড়াটে ছিলেন সানি? তিনি আর কেউ নন, প্রাক্তন মিস ইন্ডিয়া এবং ‘হে বেবি’ কিংবা ‘গোলমাল রিটার্নস’ খ্যাত সেলিনা জেটলি। ২০১১-তে ‘বিগ বস’-এ যোগদানের সূত্রে ভারতের মাটিতে পা রাখেন সানি। তারপর মুম্বাইয়েই পাকাপাকিভাবে থাকবেন যখন তিনি স্থির করলেন, তখন প্রথমেই চিন্তা হল, থাকবেন কোথায়। মুম্বাইয়ে তারকাদের থাকার মতো বাসস্থান চট করে জোটে না। তাছাড়া ভারতে সানির তখন তেমন বন্ধু-বান্ধবও জোটেনি। কিছুটা আলাপ জমেছিল সেলিনা জেটলির সঙ্গে। সেই সেলিনাই প্রাক্তন নীল তারকাকে প্রস্তাব দেন যে, সানি চাইলে সেলিনার আন্ধেরির ফ্ল্যাটটিতে ভাড়াটে হিসেবে থাকতে পারেন। রাজি হয়ে যান সানি। সেলিনার ফ্ল্যাটে ভাড়ার ভিত্তিতে থাকতে শুরু করেন সানি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

কয়েক দিন পর আচমকাই নিজের ফ্ল্যাটে সারপ্রাইজ ভিজিটে যান সেলিনা। গিয়ে চোখ কপালে ওঠে তার। দেখেন, ঘরদোর অসম্ভব নোংরা করে রেখেছেন সানি এবং ড্যানি। বাথরুমে গিয়ে দেখতে পান, মেঝেতে রীতিমতো শ্যাওলা জমেছে। বাড়িতে থাকা সেলিনার পুরনো আসবাবপত্র ঠেলে বারান্দায় পাঠিয়ে দিয়েছেন সানি। রোদেজলে সেগুলো নষ্ট হচ্ছে। সেই সঙ্গে ঘরের মার্বেল ফ্লোর জায়গায় জায়গায় ফেটে গিয়েছে। এমনকি সেলিনার অনুমতি না নিয়েই বাড়িতে সিসিটিভি পর্যন্ত বসিয়ে নিয়েছেন সানি।

এ সমস্ত দেখেই খেপে যান সেলিনা। একেবারে আইনি ব্যবস্থা নেন সানির বিরুদ্ধে। সানিকে ঘর ছেড়ে দেওয়ার নির্দেশ নিয়ে আসেন আদালত থেকে। শেষমেশ বাড়ি ছেড়ে দিতে বাধ্য হন সানি আর ড্যানিয়েল।

বর্তমানে অবশ্য জুহুতে নিজস্ব ফ্ল্যাট কিনে নিয়েছেন সানি। সেখানেই রয়েছেন স্বামী ড্যানিয়েলের সঙ্গে।

Top