আজ : বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিভিন্ন রাজনৈতিক দলের শোক

সময় : ১০:৫৯ পূর্বাহ্ণ , তারিখ : ০৯ মার্চ, ২০১৭


সকল নিউজ আপডেট পেতে লাইক বাটনে ক্লিক করুন

ডিএল যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র দাসের মাতার মৃত্যু ২০ দলীয় জোটের অন্যতম শরকি ডেমোক্রেটিক লীগ-ডিএল যুগ্ম সাধারণ সম্পাদক, ৯০ এর ছাত্র আন্দোলনের অন্যতম নেতা, গণতান্ত্রিক ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক খোকন চন্দ্র দাসের মাতা শ্রী মতি প্রিয়তমা দাস গতকাল মৃত্যুবরন করেছেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ২ কণ্যা, নাতি-নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
খোকন চন্দ্র দাসের মাতা প্রিয়তমা দাসের মৃত্যুর সংবাদ গতরাতেই শোকসন্তপ্তর পরিবারের নিকট শান্তনা দিতে ছুটে যান ২০ দলীয় জোটের অন্যতম নেতা ডেমোক্রেটিক লীগ-ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।
নেতৃদ্বয় শোকসন্তপ্ত পরিবারের নিকট কিছু সময় অতিবাহিত করেন এবং মৃত প্রিয়তমা দাসের আত্মার শান্তি কামনা করেন।
এছাড়াও খোকন চন্দ্র দাসের মাতা প্রিয়তমা দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন :
জাতীয় পার্টি (জাফর) মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদ, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল সভাপতি এএইচএম কামরুজ্জামান খান ও মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ন্যাশনাল পিপলস্ পার্টি-এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, বাংলাদেশ কল্যাণ পার্টি মহাসচিব এম.এম. আমিনুর রহমান, ডেমোক্রেটিক লীগ-ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা ও মহাসচিব রফিকুল ইসলাম, গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক কমরেড রফিকুল ইসলাম, বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহŸায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top