আজ : সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

বৃষ্টি শেষে খেলা আবার শুরু

সময় : ৯:৪০ অপরাহ্ণ , তারিখ : ১০ জুন, ২০১৭


এজবাস্টনে খেলা আর সেখানে বৃষ্টি হানা দেবে না, তা কী করে হয়! আগে থেকেই বৃষ্টির পূর্বাভাষ ছিল। অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের ম্যাচটি বৃষ্টিতে ভেসে যেতে পারে এমন সম্ভাবনার কথাও বলা হচ্ছিল।

তবে টস হেরে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া যতক্ষণ খেলে গেছে, ততক্ষণ যে রৌদ্রোজ্জ্বল আবহাওয়া বিরাজ করছিল, তাতে মনে হচ্ছিল বৃষ্টি বুঝি আর আসবে না। তবে, শেষ পর্যন্ত বৃষ্টি এসেই গেলো। তবে বেশিক্ষণ বৃষ্টি স্থায়ী হয়নি। বৃষ্টিতে আধা ঘণ্টা বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে খেলা।

অস্ট্রেলিয়ার ছুঁড়ে দেয়া ২৭৮ রানের লক্ষ্য পাড়ি দিতে নেমে ইংল্যান্ড ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৫ রান করার পরই নামে বৃষ্টি। সঙ্গে সঙ্গে মাঠ ত্রিপল দিয়ে ঢেকে দেয়া হয়। ৩০ গজ এরিয়াও কভার দিয়ে ঢেকে দেয়া২০ মিনিটের মত বৃষ্টি হওয়ার পর বৃষ্টি বন্ধ হয়ে যায়। আকাশের অবস্থাও ধীরে ধীরে ভালো হয়ে আসে। বৃষ্টি থেমে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়। শেষ পর্যন্ত। আধঘণ্টা পর আবারও খেলা শুরু করা সম্ভব হলো।

বৃষ্টির আগে ব্যাট করতে নেমে জস হ্যাজলউড আর মিচেল স্টার্কের বলে ৩ উইকেট হারিয়ে বসে ইংল্যান্ড। দুই ওপেনার জেসন রয়, আলেক্স হেলস আর নির্ভরযোগ্য ব্যাটসম্যান জো রুট ফিরে গেছেন। উইকেটে ১৪ রান নিয়ে ছিলেন অধিনায়ক ইয়ন মরগ্যান এবং ০ রানে বেন স্টোকস।

এ রিপোর্ট লেখার সময় ইংল্যান্ডের রান ৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪৪ রান। ২৩ রানে মরগ্যান এবং বাটলার রয়েছেন শূন্য রানে। হয়।

Top