আজ : বৃহস্পতিবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং | ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় কুয়েত প্রবাসী হাসপাতালে বহিরাগত সন্ত্রাসীদের অনুপ্রবেশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সময় : ৩:৫৯ অপরাহ্ণ , তারিখ : ২১ মার্চ, ২০১৭


পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় কুয়েত প্রবাসী হাসপাতালে বহিরাগত সন্ত্রাসীদের অনুপ্রবেশ ও হাসপাতালের অভ্যন্তরে ভিতি সৃষ্টি করার ঘটনায় মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
হাসপাতালের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান লিখিত বক্তব্যে অভিযোগ করেন ১৯ মার্চ রবিবার রাজনৈতিক কর্মসূচির নামে হাসপাতালের সামনের ছাত্রলীগ নেতা কথিত ভিপি নাজমুল ও তার ৭/৮ জনের দল ওয়াকিটকি নিয়ে হাসপাতালে প্রবেশ করে স্টোর রুমে অস্ত্র আছে বলে তল্লাসির নামে আতঙ্ক সৃষ্টি করে। এ সময় হাসপাতালে চিকিৎসাধিন রোগি ও তাদের স্বজনদের মাঝে ভীতির সৃষ্টি হয়। তাদের এ অপতৎপরতায় নিরাপত্তাহীনতা দেখা দেয় এবং হাসপাতালের চিকিৎসা সেবার কর্যক্রম ব্যহত হয়। এ ঘটনায় কর্তৃপক্ষ ২০মার্চ মঠবাড়িয়া থানায় সাধারণ ডায়রী করেছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি। সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করেন, ইতিপূর্বেও ওই চেয়ারম্যানকে দু-দুবার সন্ত্রাসীরা হাসপাতাল ডুকে হুমকী দেয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, লুৎফর রহমান, রফিকুল ইসলাম জালাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ ও হাসপাতাল পরিচালনা পর্ষদদের সাধারণ সম্পাদক এবিএম আবু হানিফ প্রমূখ।

মুরগির খামারে বন বিড়ালের আক্রমনে ৬ শতাধিক মুরগির মৃত্যু
পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার একটি মুরগির ফার্মে বন বিড়ালের আক্রমনে ৬ শতাধিক মুরগির মৃত্যু হয়েছে। সরেজমিনে গেলে জানা যায়, উপজেলার দঃ ইন্দুরকানী গ্রামের মোঃ মহিদুজ্জামানের মুরগির ফার্মে সোমবার গভীর রাতে একটি বন বিরাল আক্রমন চালিয়ে প্রায় ৬শতাধিক মুরগির বাচ্চাকে হত্যা করে। এতে ফার্ম এর মালিকের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এই ফার্মে ১০দিন পূর্বে ১ হাজার মুরগির বাচ্চা উঠিয়ে ছিল।
ফার্মের মালিক মোঃ মহিদুজ্জামান জানান, সোমবার গভীর রাতে একটি বন বিড়াল ফার্মের বেডের ফাকা দিয়ে ফাকা দিয়ে ঢুকে ৬ শতাধিক মুরগির বাচ্চাকে কামড়িয়ে মেরে ফেলে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। অনেক কষ্ট করে আমি এই ফার্ম তৈরি করেছি।

Top