আজ : সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

মাসে আয় ২ কোটি‚ বাড়ি-গাড়ি সব ছেড়ে পর্ন-তারকা রূপান্তরিত ধর্ম প্রচারক

সময় : ১০:০৭ পূর্বাহ্ণ , তারিখ : ৩০ এপ্রিল, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

প্রথম যেদিন নীল ছবিতে অভিনয় করেছিলেন‚ শ্যুটিং-এর পরে শাওয়ারের তলায় দু ঘণ্টা ধরে কেঁদেছিলেন। এক মাস ধরে যেতে পারেননি শ্যুটিং-এ। তারপর আবার বিবস্ত্র হয়ে ক্যামেরার সামনে শট দিয়েছিলেন। নইলে শিশুপুত্রকে নিয়ে বাঁচবেন কী করে বাইশ বছরের তরুণী !

কৈশোরের উদ্দামতা মাত্র ষোলতেই গর্ভে এনে দিয়েছিল সন্তান। তার ভরণপোষণের জন্য ক্রিস্টাল ব্যাসেট নর্থ ক্যারোলিনা থেকে চলে এসেছিলেন হলিউডে। প্রথমে মডেলিং। তারপর পর্ন ছবিতে ডাক। সঙ্গে লোভনীয় জীবনের হাতছানি।

উপেক্ষা করতে পারলেন না ক্রিস্টাল। চলে এলেন নীল দুনিয়ায়। পাশে পেয়েছিলেন মাকে। কিন্তু বাবা প্রথমে শোকে পাগল হয়ে যান। পরে তিনিও বুঝতে পারেন মেয়ের বাধ্যবাধকতা।

ধীরে ধীরে ক্রিস্টাল হয়ে গেলেন পর্নস্টার নাদিয়া হিলটন। গত দশ বছরে ১০০ টির বেশি নীল XXX ছবির নায়িকা তিনি। মাসে উপার্জন ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি টাকা।

প্রাসাদের মতো বাড়ি‚ রাশি রাশি বিলাসবহুল গাড়ি‚ দুর্মূল্য সুরাসাগর…কী ছিল না নাদিয়ার কাছে। ক্রমে নিজেই পণ্য হয়ে গিয়েছিলেন। ক্লিভেজ না দেখিয়ে‚ প্রসাধনীতে না আবৃত হয়ে থাকতেই পারতেন না।

ততদিনে জন্ম হয়েছে আরও এক সন্তানের।

এরকম এক অবস্থায় জীবনে নাটকীয় বাঁক। বছরতিনেক আগে ভয়ঙ্কর দুর্ঘটনা। কোনওমতে বেঁচে ফিরলেন ক্রিস্টাল। উপলব্ধি হল‚ নতুন জীবন পেলেন।

বোনের সঙ্গে নিয়মিত গির্জায় যাওয়া শুরু করলেন ক্রিস্টাল। আলাপ হল ধর্ম প্রচারক ডেভিডের সঙ্গে। জীবনের অর্থই গেল বদলে। আলাপ থেকে প্রণয়। প্রণয় থেকে পরিণয়। ২৬ বছর বয়সী ডেভিডের স্ত্রী ৩২ বছরের ক্রিস্টাল। জন্ম হয়েছে তাঁর তৃতীয় সন্তানের। তিন সন্তানকে নিয়ে ডেভিড-ক্রিস্টালের সুখের সংসার নিউ ইয়র্কে। স্বামীর সঙ্গে ক্রিস্টালও মনপ্রাণ সঁপে দিয়েছেন খ্রিস্টধর্ম প্রচারে।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top