আজ : মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মুম্বাইয়ে গাইবেন রুনা লায়লা

সময় : ৬:৫৮ পূর্বাহ্ণ , তারিখ : ২৩ মার্চ, ২০১৭


বিনোদন প্রতিবেদক : ভারতের মুম্বাইয়ের বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের বিশেষ আমন্ত্রণে সাড়া দিয়েছেন বাংলাদেশের সংগীতের মহা তারকা রুনা লায়লা। বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আগামী ২৬ মার্চ বিশেষ একটি অনুষ্ঠান করতে মুম্বাই যাচ্ছে তিনি। এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণের খবর গতকাল দুপুরে মিডিয়াকে জানান তিনি। ৪৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নিতে কিংবদন্তি এই কণ্ঠশিল্পী ও সার্কের শুভেচ্ছদূত রুনা লায়লাকে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন মুম্বাইয়ে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার সামিনা নাজ।
জানিয়েছেন, ‘স্বাধীনতা দিবসের যেকোনো আয়োজনের আমন্ত্রণ পেলে অনেক ভালো লাগে। এ অনুভূতি অন্যরকম।’

জানা গেছে, ২৬ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় অ্যাপোলো ব্যান্ডার সড়কে তাজমহল প্যালেস হোটেলের বলরুমে শুরু হবে অনুষ্ঠানটি। রাত ৮টায় বাংলাদেশের জাতীয় সংগীত বাজানো হবে বলে নিশ্চিত করেছে বাংলাদেশ ডেপুটি হাইকমিশন। দুই ঘণ্টার এই আয়োজনে অবশ্য রুনা লায়লা গান গাইবেন না। কিন্তু তাকে পেয়ে গান না শুনে অতিথিরা কি ছাড়বেন। এমন প্রশ্নে তিনি বললেন, ‘এটা আসলে রিসেপশন। এখানে আমি কিছু কথা বলবো। বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক গান গাওয়ার অনুভ‚তি এবং সার্কের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করার অভিজ্ঞতার কথা জানাবো।’

জানা গেছে, আগামী ২৫ মার্চ মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। এর পরদিন স্বাধীনতা দিবসের আয়োজনে অংশ নেবেন। মুম্বাই থেকে ২৮ মার্চ ব্যক্তিগত কাজে কলকাতা হয়ে ঢাকায় ফিরবেন।

Top