আজ : সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং | ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মুসা বিন শমসেরের গাড়ি জব্দ

সময় : ৩:৫৩ অপরাহ্ণ , তারিখ : ২১ মার্চ, ২০১৭


ধনকুবের প্রিন্স মুসা বিন শমসেরের একটি কালো রেঞ্জ রোভার গাড়ি জব্দ করেছে শুল্ক ও গোয়েন্দা বিভাগ। শুল্ক ফাঁকি দিয়ে আমদানি করায় গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় মুসার বাড়িতে। দিনভর নাটকীয়তা শেষে ধানমন্ডি থেকে গাড়িটি জব্দ করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভুয়া দলিল দিয়ে ভোলা থেকে থেকে গাড়িটির রেজিস্ট্রেশন নেয়া হয়েছিল।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর সূত্রে জানা গেছে, মুসার গুলশানের বাসা থেকে গাড়িটি ব্যবহার করা হয়। কিন্তু শুল্ক গোয়েন্দার উপস্থিতি টের পেয়ে সকালে গাড়িটি অন্যত্র সরিয়ে ফেলেন।

এ বিষয়ে বাড়ির সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। মুসা বিন শমসেরকে গাড়ি হস্তান্তর করার জন্য নোটিশ দেয়া হয় সকাল ৮টায়। কিন্তু আগেই টের পেয়ে ধানমন্ডিতে আত্মীয়ের বাসায় লুকিয়ে রাখা হয়। এর আগে ওই গাড়িতে করে সকাল সাড়ে ৬টায় নাতিকে ধানমন্ডির সানবিম স্কুলে পাঠানো হয়। স্কুল ছুটি হলে বেলা ২টায় অন্য আরেকটি গাড়িতে করে নাতিকে গুলশানের বাড়িতে আনা হয়।

শুল্ক গোয়েন্দার দল ধানমন্ডি থেকে বেলা সাড়ে তিনটায় গাড়িটি উদ্ধার করে। ভোলার বিআরটিএ থেকে জানা যায়, এই গাড়িটি পাবনার ফারুকুজ্জামান নামের এক ব্যক্তির নামে রেজিস্ট্রেশন নেয়া হয়। তবে মুসা বিন শমসের ব্যক্তিগতভাবে গাড়িটি ব্যবহার করতেন বলে জানা গেছে।

Top