আজ : শনিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

সময় : ১১:১৬ পূর্বাহ্ণ , তারিখ : ১৮ মে, ২০১৭


মাহবুব হাসান টুটুল:মেহেরপুরের গাংনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লালন (৩০) নামের এক ডাকাত নিহত হয়েছে। বুধবার রাত ২ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের চোঁখতোলার মাঠ নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় পুলিশের দুজন সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বোমা, অস্ত্র, গুলি উদ্ধার করে।বন্দুকযুদ্ধে নিহত লালন গাংনী উপজেলার জোড়াঘাট গ্রামের জহির মালিথার ছেলে বলে পুলিশ জানিয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলাধীন চোঁখতালা মাঠ নামক স্থানে একদল ডাকাত সড়কের উপর গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন সংবাদ পায় পুলিশ। সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌছায়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশ কে লক্ষ্যে করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় শেষে পুলিশ ঘটনাস্থল থেকে লালন নামের ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। আহতবস্থায় তাকে গাংনী হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
বন্দুকযুদ্ধে গাংনী থানা পুলিশের এস আই বকতিয়ার হোসেন ও কনষ্টেবল আব্দুল হক আহত হন। আহতরা গাংনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি বোমা, একটি এলজি শার্টারগান, একরাউন্ড বন্দুকের গুলি, দুটি দেশীয় অস্ত্র ও ২১ হাত দড়ি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Top