আজ : বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

মেহেরপুর প্রেসক্লাব নির্বাচন ॥ আলামিন সভাপতি:রফিক সম্পাদক

সময় : ৪:৫৩ অপরাহ্ণ , তারিখ : ০৮ মে, ২০১৭


সকল নিউজ আপডেট পেতে লাইক বাটনে ক্লিক করুন

মাহবুব হাসান টুটুল:মেহেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে আলামিন হোসেন (বিটিভি/বাংলাদেশ বেতা) সভাপতি ও রফিক-উল আলম (জিটিভি/অবজারভার/দৈনিক সংবাদ) সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। রোববার রাত ৮ টায় মেহেরপুর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার নূরুল আহমেদ ওই ফলাফল ঘোষণা করেন।
১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি আবু লায়েচ লাবলু, যুগ্ম সম্পাদক মহাসিন আলী, অর্থ সম্পাদক জি.এফ মামুন লাকি, সাংগাঠনিক সম্পাদক আনিসুজ্জামান মেন্ট, দপ্তর সম্পাদক আবু আক্তার করণ এবং নির্বাহী সদস্য ফারুক মল্লিক, আবু নাসের চৌধুরী, দিলরুবা খাতুন ও মুজাহিদ মুন্না।
মেহেরপুর প্রেসক্লাবে সাংবাদিকদের উপস্থিতিতে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের অহ্বায়ক মেহেরপুর পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ একরামুল আজিম, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার সহকারি অধ্যাপক (অবঃ) সাইদুর রহমান, প্রভাষক আফতাব উদ্দীন, উপদেষ্টা তুহিন আরণ্য, কামারুজ্জামান খান, নব নির্বাচিত সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিক-উল আলম প্রমুখ।
উল্লেখ্য, মেহেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র ক্রয়ের শেষ সময় গেল শুক্রবার সন্ধ্যে ৬ টা পর্যন্ত মোট ১১ টি পদের বিপরীতে একজন করে ১১ জন মনোনয়ন পত্র কেনেন ও জমা দেন। যাচাই-বাছাই শেষে সবার মনোনয়ন পত্র বৈধ হওয়ায় নির্বাচন কমিশন ওই ফলাফল ঘোষনা করেন।
এদিকে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে বিডিবার্তা২৪.নেট পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষে শুভেচ্ছা জানিয়েছেন।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top