আজ : রবিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং | ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

যে ধরনের নারী পুরুষদের প্রথম পছন্দ

সময় : ৩:১৫ অপরাহ্ণ , তারিখ : ২১ জুলাই, ২০১৭


ব্যক্তিবিশেষে মানুষ ভিন্ন হতেই পারে। কিন্তু মেয়েদের মধ্যে এমন কিছু কমন ক্রাইটেরিয়া থাকতে হবে, যেটা না হলে চট করে কোনও পুরষেরই মন গলবে না। কেমন, আসুন দেখে নেওয়া যাক-

১) সচরাচর পুরষরা এমন মহিলা পছন্দ করেন, যাদের নিজস্ব একটা জীবনধারা রয়েছে। এবং বন্ধু-বান্ধব নিয়ে তাদের আলাদা বৃত্তও রয়েছে। মোট কথা যাদের নিজস্ব আইডেনটিটি রয়েছে, সেসব মহিলারাই পুরুষদের পছন্দের তালিকায় বেশি এগিয়ে।

২) অনেকে ভাবেন যুগ এখন অনেক এগিয়ে গিয়েছে। মেয়েরাও প্রপোজ করতে পারে। কিন্তু আদতে ছবিটা সম্পূর্ণ উল্টো। যেসব মহিলারা এগিয়ে এসে ছেলেদের প্রোপোজ করে, তারা পুরুষদের খুব একটা পছন্দের নন। বরং প্রোপোজের ক্ষেত্রে একটু লাজুক, মুখচোরা হলে সেসব মেয়েরাই পুরুষদের পছন্দ হিসেবে এগিয়ে।

৩) প্রেমিককে দেখলে কি আপনার হার্টবিট বেড়ে যায়, কিংবা একবার গলাটা শুনলে বার বার শুনতে ইচ্ছে করে? আর সেটা নিশ্চয়ই আপনি তাকে আবেভাবে বুঝিয়েছেন? তাহলে আপনি নিশ্চিত জিতে গিয়েছেন। প্রেমে একটু গদগদ প্রেমিকা সব পুরুষেরই প্রথম পছন্দ।

৪) প্রেমিকা হিসেবে একটু কেয়ারিং অ্যাটিচিউডের মেয়েদেরই ছেলেরা পছন্দ করেন। কারণ নামে প্রথম লিঙ্গ হলেও সকলেই মানে ছেলেরাও মনে মনে চান প্রেমিকা তাদের আগলে রাখুক, ভালোমন্দের দেখভাল করে একটু যত্নআত্তি করুক।

৫) প্রেমিকা হোক বা স্ত্রী সবার আগে ওর বন্ধু হয়ে উঠতে চেষ্টা করুন। মানসিকভাবে নির্ভরশীলতার জায়গাটা তৈরি হয় বন্ধুত্বের সম্পর্ক থেকেই।

৬) সবসময় ভবিষ্যতের পরিকল্পনা করা বা কানের কাছে কোনও না কোনও সমস্যা নিয়ে ঘ্যানঘ্যান করা মেয়েরা প্রেমিকদের তালিকা থেকে প্রথমেই বাদ পড়ে। তাই আপনার যদি এরকম স্বভাব থাকে, তাহলে আজই বদলান।

৭) কথায় রয়েছে সুন্দর মুখের জয় সর্বত্র। তাই সুন্দর দেখতে এবং নিজেকে যদি ঠিকমতো কেউ মেন্টেন করেন তাহলে প্রেমিকের মন জয় করা খুব একটা কঠিন কাজ হবে না।

Top