আজ : মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

যে প্রশ্নের উত্তর পাননি অপু

সময় : ১০:০০ অপরাহ্ণ , তারিখ : ১২ এপ্রিল, ২০১৭


‘রংবাজ’ সিনেমার নায়িকা না করায় টিভি লাইভে সন্তানসহ হাজির হয়েছিলেন অপু বিশ্বাস— এমন দাবি শাকিব খানের। তার সঙ্গে সুর মিলিয়েছিলেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। এ নিয়ে রনি ফেসবুকে স্ট্যাটাস দেন ‘ইস্যু একটাই… রংবাজ’।
তার জবাবে ভেরিফায়েড পেজ থেকে প্রশ্ন ছুড়ে দেন অপু। মঙ্গলবার এ নায়িকা লেখেন, “জনাব শামীম আহমেদ রনি, একজন পরিচালক হিসাবে আমি আপনাকে শ্রদ্ধা করি এবং পছন্দ করি। আপনার ‘বসগিরি’ শিরোনামের একটা ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম। এই ছবির জন্য আমি প্রথম আলোর জন্য ফটোশুটও করেছি। এবং প্রস্তুতিও নিয়েছিলাম।
ছবি শুরু হওয়ার পূর্বে আমি জানতে পারি আমি সন্তানের মা হচ্ছি। ছবির চেয়ে তখন আমার কাছে আমার অনাগত সন্তান বড় হয়ে যায়। আমি তখন আমার পাশের মানুষের পরামর্শ নিয়ে ইন্ডিয়া চলে যাই।
আমি যখন দেশে ফিরি স্বাভাবিকভাবে আমার শারীরিক পরিবর্তন আসে। যা সদ্য সন্তান জন্ম নেওয়া নারীদের ক্ষেত্রে হয়। আমি অনেকখানি মুটিয়ে যাই। আমি আমার সন্তানকে সময় দিয়ে নিজেকে ফিট করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম।

সন্তানকে সময়, তার চিকিৎসা, তার ভবিষ্যৎ চিন্তা করে আমার জন্য জরুরি হয়ে যায় আমার সন্তানকে জনসম্মুখে নিয়ে আসার।
তাছাড়া আমি শারীরিকভাবে এই মুহূর্তে চলচ্চিত্রে আসার জন্য কোনভাবে ফিট ছিলাম না। আমার বাচ্চার বয়স সবেমাত্র ৬ মাস পেরিয়েছে। কোন মায়ের কাছে কি তার সন্তানের চেয়ে কাজ বড় হতে পারে? তাহলে আমি কিভাবে সদ্য শুটিং শুরু ছবিতে অভিনয় করার জন্য ইস্যু তৈরি করব। আমি অপু বিশ্বাস আপনার কাছে এই প্রশ্নটা রাখলাম।”
তবে অপুর প্রশ্নের কোনো জবাব দেননি রনি। শাকিব সম্পর্কিত এ নির্মাতার স্ট্যাটাসও ফেসবুকে দেখা যাচ্ছে না।
পয়লা বৈশাখে শাকিব-শবনম বুবলির ‘রংবাজ’-এর শুটিং শুরুর কথা ছিল কক্সবাজারে। তবে নতুন জটিলতায় সিনেমাটি পিছিয়ে গেছে। গুজব উঠে নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস।
সোমবার বিকেলে টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভে সন্তানসহ উপস্থিত হন অপু বিশ্বাস। জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। তখন অপু বিশ্বাসের নাম পাল্টে রাখা হয় অপু ইসলাম খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ছেলে আব্রাহাম খান জয়ের জন্ম হয়। এরপরই আলোচনার বিষয় হয়ে উঠে ‘রংবাজ’।

Top