আজ : বুধবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

রুহুল আমিন হাওলাদার বলেন জাপা মনে করে এই ইসির অধীনে নির্বাচন সুষ্ঠু হবে

সময় : ১০:০৫ পূর্বাহ্ণ , তারিখ : ১৫ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনকে (ইসি) নিয়ে অনেকেই বিভিন্ন কথা বলছে। তারা নির্বাচন সুষ্ঠু করতে পারবে কি পারবে না তা বলার সময় এখনো আসেনি। তাদের তো পরীক্ষার সুযোগ দিতে হবে। পরীক্ষা নেওয়ার পর বলা যাবে তারা পাস করবে না ফেল করবে। হয়তো তারা অতীতের ভুল থেকে শিক্ষা নেবে। জাতীয় পার্টি মনে করে, অতীতে নির্বাচন সুষ্ঠু না হলেও আগামীতে এই কমিশনের অধীনে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।

গতকাল সোমবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রাক্তন সৈনিক পার্টির আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন হাওলাদার এসব কথা বলেন। প্রাক্তন সৈনিক পার্টির আহ্বায়ক মো. সালাউদ্দিন ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, শফিকুল ইসলাম সেন্টু, জাতীয় প্রাক্তন সৈনিক পার্টির সদস্যসচিব ফয়েজ ভুইয়া প্রমুখ।

জাপা মহাসচিব হজ অব্যবস্থাপনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারপ্রধানের আন্তরিকতা থাকলেও সরাসরি হজ ব্যবস্থাপনার দায়িত্বে যাঁরা আছেন তাঁদের দায়িত্বহীনতা ও অদক্ষতার কারণে আজ প্রায় ৬০ হাজার হজযাত্রীর হজে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। যেসব হজযাত্রীর হজযাত্রা অনিশ্চিত হয়ে পড়েছে অবিলম্বে বিশেষ ব্যবস্থাপনায় তাদের সৌদি আরব পাঠানোর দাবি জানান রুহুল আমিন। একই সঙ্গে তিনি এই হজ অব্যবস্থাপনার জন্য যারা দায়ী তাদের দৃষ্টান্তমূলক শাসি্ত দাবি করেন।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top