আজ : বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং | ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

লক্ষ্মীপুর সফরে আসছেন প্রধানমন্ত্রী

সময় : ৮:৫১ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


লক্ষ্মীপুর: প্রায় বিশ বছর পর আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর সফরে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।দুপুর সোয়া ১টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজ মাঠে অবতরণ করবে।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এস এম খুরশিদ উল আলম স্বাক্ষরিত সফরসূচি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সফরসূচি থেকে আরও জানা গেছে, দালাল বাজার ডিগ্রি কলেজ মাঠে পৌঁছানোর পর দুপুর ১টা ২০ মিনিটে লক্ষ্মীপুর সার্কিট উদ্দেশে যাত্রা করবেন প্রধামনমন্ত্রী। দুপুর দেড়টায় সার্কিট হাউজে নামাজ আদায় করে দুপুর ২টা ৪০ মিনিটে জনসভাস্থলে যাবেন তিনি।

সেখানে বিকেল পৌনে ৩টায় বিশেষ ব্যবস্থায় লক্ষ্মীপুরের ২৭টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে ৩টায় জনসভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী। এরপর বিকেল ৪টা ৩৫ মিনিটে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা হবে তিনি।

এদিকে, দুপুরে লক্ষ্মীপুর স্টেডিয়ামে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি।

প্রধানমন্ত্রীকে দেখতে ও তার ভাষণ শুনতে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সকাল থেকেই জনসভাস্থলে আসতে শুরু করেছেন।

সকাল ১০টা দেখা যায়, জেলার রামগতি, কমলনগর, রায়পুর, রামগঞ্জ ও লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন যানবাহন করে স্টেডিয়াম এলাকায় আসছেন। অনেকে আবার মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন। মিছিল-স্লোগানে প্রধানমন্ত্রীকে স্বাগত ও শুভেচ্ছা জানানো হচ্ছে।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে জেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগও ব্যাপক প্রস্তুতি নিয়েছে। জেলা শহরসহ আশপাশের এলাকা সেজছে নানা রঙে। জনসভায় ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলামফারুক পিংকু বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে লক্ষ্মীপুরবাসী প্রস্তুত। তার আগমনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ ও আনন্দ বিরাজ করছে।

– See more at: http://shadhinbangla24.com/bn/news/494561#sthash.Bg0tI9XI.dpuf

Top