আজ : বুধবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

লারার ওপর রেগে গেলেন মহেশ

সময় : ১:৩৬ অপরাহ্ণ , তারিখ : ৩০ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

লাগাতার বৃষ্টিতে নাজেহাল বাণিজ্য নগরী মুম্বাই। রেললাইন থেকে ব্যস্ত রাস্তা সর্বত্র পানিতে থৈ থৈ। আমজনতা থেকে তারকা, এ অবিরাম বৃষ্টির দুর্ভোগ থেকে রেহাই পাননি কেউই। ঠিক যেমনটা হলো অভিনেত্রী লারা দত্ত এবং তার স্বামী মহেশ ভূপতির সঙ্গে।

লারার বাড়ির মূল দরজার ফাঁক দিয়ে ঢুকতে থাকে বৃষ্টির পানি। আর সেই পানি আটকাতে লারাকে শরণাপন্ন হতে হয় কয়েকটি তোয়ালের। তোয়ালেগুলো লারার স্বামী মহেশের। মহেশের তোয়ালে একের পর এক ভাজ করে দরজার ফাঁকে আটকে দেন লারা। আর তারপর তড়িঘড়ি একটা ছবি তুলেই টুইটারে পোস্ট করেন অভিনেত্রী।

টুইটারে লারা লেখেন, ‘উম্বলডন, ইউ এস ওপেন, অস্ট্রেলিয়া ওপেন এবং ফরাসি ওপেনের তোয়ালেগুলো ভাল কাজে আসছে।’ আর ট্যাগ করে দেন মহেশ ভূপতিকে। ‘মুম্বাই রেইন’ হ্যাশ ট্যাগও করেন লারা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি।
আর এরই জেরে বেজায় চটে যান মহেশ ভূপতি। দু’বার অস্ট্রেলিয়ান ওপেন, চার বার ফরাসি ওপেন, তিন বার করে উইম্বলডন এবং ইউ এস ওপেন জয়ী ভূপতি খুব একটা ঠাট্টার চোখে বিষয়টি নেননি। বরঞ্চ রেগেই গেলেন স্ত্রী’র এমন কার্যকলাপ দেখে। মহেশ টুইটারে লেখেন ‘তুমি কী আমার সঙ্গে মস্করা করছ? বহু দিনের কষ্টের ফসল ওই তোয়ালেগুলো।’

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, মঙ্গলবার দুর্যোগ মোকাবিলা বাহিনীর সঙ্গে বৈঠক করেছেন মুম্বাইয়ের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডণবীস। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও মুম্বাইকে সব রকম ভাবে সাহায্যের আশ্বাস দিয়েছেন। যদিও আবহাওয়া দফতর মুম্বাইসহ গোয়া, গুজরাত এবং মহারাষ্ট্রের বিভিন্ন অংশে অতি ভারি বর্ষণের আভাস দিয়েছে।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top