আজ : বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর ২০১৭ ইং | ৯ই অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

পটুয়াখালীতে ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকা ছিনতাই


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

এমপির স্বামী বলে কথা!’ শিরোনামে খবর প্রকাশ হওয়ায় পটুয়াখালীতে পত্রিকা বহনকারী গাড়ি থেকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রায় ৫ শ’ কপি ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের মৌকরণ ব্রিজের দক্ষিণ পাশের সড়কে এ ঘটনা ঘটে।

এসময় পত্রিকা বহনকারী পিকআপের গতিরোধ করে চালক ও লাইনম্যানকে ভয়ভীতি দেখিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সবকটি বান্ডেল জোরপূর্বক ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বরিশাল বিভাগের পত্রিকা বিক্রয়কারী প্রতিষ্ঠানের লাইনম্যান আব্দুল লতিফ জানান, লেবুখালী ফেরী পার হয়ে পটুয়াখালী শহরের উদ্দেশ্যে যাওয়ার সময় মৌকরন ব্রিজের দক্ষিণ পাশের মহাসড়কে ৩টি মোটরসাইকেলে ৬ থেকে ৭ জনের একটি দল তাদের পিকআপটির গতিরোধ করে। সন্ত্রাসীরা গাড়ির ভিতর পত্রিকা খোঁজাখুঁজি করে এবং পত্রিকার সবকটি বান্ডেল তাদেরকে দিয়ে দেয়ার জন্য ভয়ভীতি দেখাতে থাকে। পরে তারা পত্রিকা না পেয়ে গাড়িতে থাকা সব পত্রিকাই পুড়িয়ে দিবে বলেও হুমকি দেয়। এসময় সন্ত্রাসীরা ওই গাড়িতে থাকা বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ৪টি বান্ডেলে প্রায় ৫শ’ পত্রিকা ছিনতাই করে নিয়ে যায়।

এদিকে সংরক্ষিত আসনের মহিলা এমপি মিসেস লুতফুন্নেছা’র স্বামী আওয়ামী লীগ নেতা পটুয়াখালী পৌরসভা ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুলতান আহমেদ মৃধার জমি দখলসহ কৃতকর্মের নানান ফিরিস্তি উল্লেখ করে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে এমন খবরে পাঠকরা পটুয়াখালী শহরের এজেন্টদের কাছে ভীড় করে এবং পত্রিকা না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়া পত্রিকা ছিনতাই হয়ে যাওয়ায় হকাররা তাদের গ্রাহকদের না দিতে পারায় ক্ষোভ প্রকাশ করেছে।

অন্যদিকে পত্রিকা না পেয়ে ই-পেপার থেকে প্রিন্ট করে ফটোকটি করে এবং বাংলাদেশ প্রতিদিনের ওয়েবসাইট থেকেও অনেক পাঠক খবরটি পড়েছেন বলে জানিয়েছেন।

পটুয়াখালী সদর সার্কেলের সিনিয়র পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় সংবাদ ছাপা হয়েছে এবং পত্রিকার বান্ডেল ছিনতাই হতে পারে এমন সংবাদ স্থানীয় সাংবাদিকরা জানানোর পরে লেবুখালী ফেরীঘাটে পুলিশি টহল জোরদার করা হয়েছিল।

কোথা থেকে পত্রিকাগুলি নিয়ে গেছে দুর্বৃত্তরা আমরা বিষয়টি দেখছি।

Top