আজ : সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং | ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

শ্রীলঙ্কানদের আঘাতে ব্যাটিংয়ে বিপর্জস্ত বাংলাদেশ

সময় : ১২:২৫ অপরাহ্ণ , তারিখ : ২২ মার্চ, ২০১৭


স্পোর্টস ডেস্ক : একটা নয় দুটি নয় ছয়টি ব্যাটিংয়ে বিপর্জয় ঘটল বাংলাদেশের। ভালোভাবে হাল ধরছিলেন সৌম্য সরকার ও সাব্বির রহমান কিন্তু শেষ পর্জন্ত ৭২ রানে সাব্বির রহমান ও ৪৭ রান করে স্যেম্য সরকার পিরে গেলেন এরপর এক এক করে আউট হলেন মুশফিকুর রহিম(২০), মোসাদ্দেক হোসেন(৫৩) ও শুভাগত হোম(২)।
ওয়ানডে সিরিজে বাংলাদেশকে যে ছেড়ে কথা বলবে না স্বাগতিকরা তারই আভাস পাওয়া গেল প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের ব্যাটিং দেখে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের দৃঢ়টায় নির্ধারিত ৫০ ওভারে ৩৫৪ রান সংগ্রহ করেছে প্রেসিডেন্ট একাদশ। জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ৩৫৫ রান।

শেষ খবর পাওয়া পর্জন্ত বাংলাদেশ ৬ উইকেট হারিয়ে ৩৮ ওভারে ২৩১ রান সংগ্রহ করেছে।

কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিতব্য এই প্রস্তুতি ম্যাচটিতে বিশ্রাম দেওয়া হয়েছে বাংলাদেশ দলের চার তারকা তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং শুভাশিস রায়কে।

শ্রীলঙ্কা বোর্ড একাদশঃ মিলিন্দা সিরিবর্ধনে (অধিনায়ক), কুশল পেরেরা, দিলশান মুনাবিরা, সানদান বিরাকোডি, ধনাঞ্জয়া ডি সিলভা, চতুরাঙ্গা ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুসানকা, দাসুন শানাকা, আকিলা ধনাঞ্জয়া, সচিথ পাথিরানা, বিনুরা ফার্নান্দো।

বাংলাদেশ দলঃ সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শুভাগত হোম, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, আবুল হাসান।

Top