আজ : সোমবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং | ১৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার বিপক্ষে কেমন হবে বাংলাদেশের একাদশ

সময় : ৩:১৬ পূর্বাহ্ণ , তারিখ : ০৭ মার্চ, ২০১৭


মুশফিকুর রহীমের উইকেটকিপি ছাড়ার ফলে যে কপালপুড়ছে সাব্বির রহমানের, এ খবর জাগো নিউজের পাঠকরা জেনে গিয়েছেন বেশ আগে। একই সঙ্গে যে কপাল খুলে গেছে লিটন কুমার দাসের, এ খবরও জানা হয়ে গেছে পাঠকদের। গল টেস্টে বাংলাদেশের একাদশ কেমন হবে, তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। প্রশ্ন শুধু, সাকিব-মিরাজের সঙ্গে আলাদাভাবে স্পিনার হিসেবে তাইজুলকে নেয়া হবে নাকি আরেকজন পেসার বেশি খেলানো হবে!

বাংলাদেশের টেস্ট দলের নিয়মই হয়ে দাঁড়িয়েছে জেনুইন সাতজন ব্যাটসম্যান। সাকিব আল হাসান অলরাউন্ডার হওয়ার কারণে, একজন ব্যাটসম্যান বেশি খেলানোর সুবিধাটা বেশ ভালোই পাওয়া যাচ্ছে। মেহেদী হাসান মিরাজ যদি নিজের ব্যাটিং প্রতিভাটা দেখাতে পারতেন, তাহলে ব্যাটসম্যাদের সংখ্যা আটজন ধরে নেয়া যেতো; কিন্তু ব্যাটসম্যান মিরাজের ওপর আশা করা যায় না। স্পিন স্পেশালিস্ট হিসেবেই এখন দলে নিয়মিত হয়ে গেছেন তিনি।

স্পিন স্পেশালিস্ট হিসেবে তাইজুল ইসলাম খেলেছেন ভারতের মাটিতে হায়দরাবাদ টেস্টেও। দারুণ বোলিং করেছিলেন তিনি। সুতরাং, গল টেস্টে তাকে বাদ দিয়ে একজন পেসার বাড়ানো হবে নাকি তিনিই থাকবেন, এটাই এখন বড় প্রশ্ন। টিম ম্যানেজমেন্টও বলতে গেলে, সকালে উইকেট দেখাছাড়া সিদ্ধান্ত নিতে পারছে না।

Top