আজ : বুধবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

সন্তানসম্ভবা নিয়ে মুখ খুললেন রিয়া

সময় : ৬:১৮ অপরাহ্ণ , তারিখ : ০৮ সেপ্টেম্বর, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

অভিনেত্রী রিয়া সেন বিয়ে করেছেন গত ১৬ আগস্ট। তবে বিয়ের আগেই নাকি এ অভিনেত্রী ‘সন্তানসম্ভবা’ হয়ে পড়েছিলেন! এমন গুঞ্জন শুরু হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। এবার সেই জল্পনা নিয়ে মুখ খুললেন রিয়া।

স্পটবয়ই-কে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেছেন, ‘এই ধরনের গুজব আশা করেছিলাম।’ যদিও তিনি সন্তানসম্ভবা কি না তা নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি।

গত মাসে (আগস্ট) বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এ নায়িকা। তার বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, গত ফেব্রুয়ারি এক বন্ধুর মাধ্যমে নাকি শিবমের সঙ্গে রিয়ার আলাপ হয়। সেখান থেকে বন্ধুত্ব। দিদি রাইমার সঙ্গেও শিবমের পরিচয় করিয়ে দেন রিয়া। তার ভাষায়, ‘বিয়ের সিদ্ধান্তটা আমরা হঠাৎ করেই নিয়েছিলাম। একদিন সকালে ঘুম খেকে ওঠে হঠাৎ শিবম বলেছিল, চল এখনই বিয়ে করব।’

তবে এই মুহূর্তে হানিমুনে যাচ্ছেন না এ নব দম্পতি। রিয়া জানিয়েছেন, শুটিং নিয়ে আপাতত ব্যস্ত। ফলে হানিমুনের প্ল্যান পরে হবে।

বর্তমানে একতা কপূরের ওয়েব সিরিজ ‘রাগিনী এমএমএস ২.২’-এর শুটিং করছেন রিয়া সেন।

উল্লেখ্য, ১৯৮১ সালের ২৪ জানুয়ারি একটি শিল্পী পরিবারেই জন্ম গ্রহণ করেন ভারতীয় চলচ্চিত্রের এ অভিনেত্রী এবং মডেল। তার দিদিমা সুচিত্রা সেন, মা মুনমুন সেন এবং বোন রাইমা সেন। ১৯৯১ সালে বিষকন্যা চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে তার অভিনয় শুরু।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top