আজ : বৃহস্পতিবার, ২৪শে মে, ২০১৭ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সেই বিয়ে হলো পুলিশ পাহারায়

সময় : ১০:৩৯ পূর্বাহ্ণ , তারিখ : ১১ মার্চ, ২০১৭


বাগেরহাট: জেলার চিতলমারীতে বিয়ে বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে প্রতিপক্ষের হামলায় পণ্ড হয়ে যাওয়া বিয়ে শেষ পর্যন্ত পুলিশ পাহারায় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামে এই বিয়ে সম্পন্ন হয়।

এই গ্রামের শেখ ইদ্রিস আলীর মেয়ে সুরফিনের সঙ্গে পার্শ্ববর্তী মোল্লাহাট উপজেলার নতুন ঘোষগাঁতি গ্রামের এনায়েত সরকারের ছেলে জিয়া সরকারের বিয়ে হয়।

পুলিশি পাহারায় বিয়ের অনুষ্ঠান হয়েছে কি না জানতে চাইলে চিতলমারী থানার ওসি রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার বিয়ে বাড়িতে হামলার ঘটনায় শেখ ইদ্রিস আলীর মেয়ের বিয়ের অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।

তিনি জানান, শুক্রবার বিয়ের অনুষ্ঠানে যাতে নতুন করে কোনো সংঘাত না হয়, সেজন্য ওই এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়। বিয়ে শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

ওসি জানান, হামলাকারীরা আত্মগোপনে যাওয়ায় তাদের এখনো গ্রেফতার করা যায়নি। এছাড়া ওই ঘটনায় শেখ ইদ্রিস আলী এখনো থানায় কোনো মামলাও করেননি।

বৃহস্পতিবার পূর্ব বিরোধের জের ধরে শেখ হদ্রিস আলীর বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে বিয়ের প্যান্ডেল ভাংচুর ও লুটপাট করে। তারা অতিথিদের জন্য রান্না করা খাবার ফেলে দেয়। এতে শেখ ইদ্রিস আলীর মেয়ের বিয়ে পণ্ড হয়ে যায়। ওই হামলায় নারীসহ অন্তত ১৫ জন আহত হন।

পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেখ ইদ্রিস আলী বলেন, বৃহস্পতিবার গায়ে হলুদের দিন স্থানীয় ইউপি সদস্য সোহাগ শেখ বেশ কিছু লোকজন নিয়ে বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। শুক্রবার পুলিশি নিরাপত্তা দেয়ায় শান্তিপূর্ণভাবে বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে।

Top