আজ : শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং | ১০ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

স্টেটমেন্ট আর ফেসবুকেই বিএনপির রাজনীতি সীমাবদ্ধ: এরশাদ

সময় : ১১:৩৯ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি পলিটিক্সে এখন একটি ফ্যাক্টর। সারা দেশে পার্টির রাজনীতির ভিত আরও শক্ত করা হচ্ছে। এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা ক্ষমতায় থেকে যে অন্যায়-অত্যাচার করেছে তার ফল এখন ভোগ করছে। স্টেটমেন্ট আর ফেসবুকেই তাদের রাজনীতি সীমাবদ্ধ হয়ে পড়েছে।
খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে জাপা মনোনীত মেয়র প্রার্থী এস এম মুশফিকুর রহমানের নির্বাচনী কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন তিনি। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এর আগে, কেক কেটে কেসিসির মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে এসএম মুশফিকুর রহমানের আনুষ্ঠানিক প্রচারণার উদ্বোধন করেন এরশাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু ও কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোল্লা মুজিবর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তৈমুর হোসেন শাহীন। অনুষ্ঠানে খুলনা মহানগর ও জেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এডভোকেট মো. হাফিজুর রহমান শান্ত, এডভোকেট মো. মাসুম বিল্লাহ, এডভোকেট কাজল শেখ, এডভোকেট এমদাদুল হক সহ ১৫ জন আইনজীবী দলীয় প্রধানের হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগদান করেন।

Loading...

Top