আজ : মঙ্গলবার, ২১শে নভেম্বর ২০১৭ ইং | ৭ই অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

রোহিঙ্গা ইস্যুতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

ফেনী ইন্সটিটিউট অব কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজির আইসিএসটি শিক্ষককে খুন করেছে তার বৌদ্ধ সহকর্মী সুকান্ত বড়ুয়া.জানা যায়, রোহিঙ্গা ইস্যুতে তর্কাতর্কিকে কেন্দ্র করে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ইন্সটিটিউটের গনিত বিভাগের শিক্ষক পেয়ার আহমদ মজুমদার (৩০) সহকর্মী খাগড়াছড়ি জেলার সুকান্ত বড়ুয়া সহ আইসিএসটি ভবনের তৃতীয় তলায় হোস্টেলে থাকতেন।

সুকান্ত বড়ুয়া, অপর শিক্ষক বাপ্পি ও কয়েকজন শিক্ষার্থী বুধবার সকালে পেয়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পেয়ারের বাবা জাফর আহম্মদ, ভাই জহির আহম্মদ, জাকির হোসেন, ভগ্নিপতি আবু ইছহাক হাসপাতালে ছুটে আসে। পরবর্তীতে লাশের শরীরে আঘাতের চিহ্ণ পেয়ে ময়নতদন্ত করা হলে পুলিশ নিশ্চিত হয় আহমেদ মজুমদারকে খুন করে পরে বিদ্যুৎ এর সর্ট দেওয়া হয় শরীরে।

কলেজের অধ্যক্ষ ও কয়েকটি সূত্র নিশ্চিত করেছে যে গত কিছুদিন ধরে রোহিঙ্গা প্রসঙ্গ নিয়ে সহকর্মী সুকান্ত বড়ুয়ার সাথে পেয়ার আহমদের দ্বন্দ চলছিল।

এর জেরেই পেয়ার আহমদ খুন হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে। আর ঘটনার পর থেকে সুকান্ত বড়ুয়া পলাতক রয়েছে।
নিহত শিক্ষক পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামের বাসিন্দা। এদিকে পেয়ার আহমদের মৃত্যুতে কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে

আরও পড়ুন...
Top